Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে কার্যকর পদক্ষেপ নিন

খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বস উঠেছে। চাল ডাল তেল শাক-সব্জীসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে সীমিত আয়ের মানুষ দিশেহারা হয়ে পরেছেন। বিগত দেড় বছর যাবৎ করোনার প্রাদুর্ভাবে অসংখ্য মানুষ কর্মহীন হয়ে পরেছে। কাজ- চাকুরি, আয়-রোজগারের অভাবে পরিবার পরিজন নিয়ে মানুষ যখন দিশেহারা তখন নিত্যপয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি মরার উপর খাড়ার ঘা এর সমান। এ অবস্থায় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি রোধে সরকারকে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে হবে। নিত্যপয়োজনীয় পণ্যের দাম সাধারণ মানুষের ক্রয়ক্ষতার মধ্যে নিয়ে আসতে হবে। খেলাফত মজলিসের কেন্দ্রী নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল সন্ধ্যায় পুরানা পল্টনস্থ মজলিস মিলনায়তনে আমীরে মজলিস প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নায়েবে আমীর মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, যুগ্মমহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, সাংগঠনিক সম্পাদক মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, অ্যাডভোকেট মো. মিজানুর রহমান, অধ্যাপক কাজী মিনহাজুল আলম, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, অধ্যাপক মাওলানা আজীজুল হক, হাজী নূর হোসেন, মাওলানা আফতাব উদ্দিন, খন্দকার সাহাব উদ্দিন আহমদ, তাওহিদুল ইসলাম তুহিন ও মাওলানা সাইফউদ্দিন আহমদ খন্দকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ