Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মৌলভীবাজারের ব্যবসায়ী নেতাকে কুপিয়ে হত্যা : মাইক্রোবাসসহ ৪ জন গ্রেপ্তার

সামাজিক যোগাযোগ মাধ্যমে হত্যাকান্ডের দৃশ্য ভাইরাল

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ৩:২৬ পিএম

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও যুবলীগ নেতা নাজমুল হাসানকে কুপিয়ে হত্যার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের ঘটনা ভাইরালের পর পুলিশ একটি মাইক্রোবাস সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে।
বৃহস্পতিবার ৪ নভেম্বর দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া সংবাদ সম্মেলন করে জানান, সিসি টিভি ক্যামেরার ফুটেজ দেখে আসামীদের সনাক্ত করা হয়েছে। গেল গভীররাতে বিদেশ যায়ার সময় মামলার অন্যতম প্রধান আসামী খালেদ মিয়াকে ঢাকার কমলাপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার কাছ থেকে পাসপোর্ট, টিকেট, ২টি ড্রাইভিং লাইসেন্স, ২ টি মোবাইল ফোন, ৫টি দেশী-বিদেশী সিমকার্ড ও ৩৩৮ দেহরাম। এর আগে বিভিন্ন স্থান থেকে গাড়ী চালক আমির হেসেন হিরা, জুয়েল মিয়া ও তফজ্জুল আলী সহ মোট ৪ জনকে গ্রেপ্তার হয়।
পুলিশ সুপার আরও জানান, চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নাজমুল হাসান ও পরিকল্পনাকারী জুয়েল মিয়ার মধ্যে পূর্বথেকে বিরোধ ছিল। এসব বিরোধ নিয়ে তাদের মধ্যে কয়েকটি মামলা হয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মুজাহিদুল ইসলাম, মৌলভীবাজার সদর মডেল থানার ওসি ইয়াছিনুল হক, কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান, জেলা গোয়েন্দা শাখার ওসি মোঃ বদরুজ্জামান সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।
দুর্বৃত্তরা মৌলভীবাজার শহরের একটি বাসায় বৈঠক করে গত রোববার (৩১ অক্টোবর) দুপুর ২ ঘটিকায় মাইক্রোবাস যোগে চৈত্রঘাট বাজারে নাজমুলের বাসার সম্মুখে উপর্যুপরি কুপায়। স্থানীরা উদ্ধার করে সিলেটের একটি হাসপাতালে নিয়ে গেলে ওইদিন সন্ধ্যা ৭ টায় তাঁর মৃত্যু হয়।
গুরুতর আহতবস্থায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মৃত্যুর আগে নিহত নাজমুল হাসান লাইভ করে ঘটনাকারীদের নাম জানায়। এর পরে সিসি টিভি ক্যামেরায় ধারণ করা হত্যা কান্ডের দৃশ্যও ভাইরাল হয়।
এ ঘটনায় ১৪ জনের নাম উল্লেখ করে এবং ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা হয়েছে। অন্যন্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ