Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খুলনায় মাদক মামলায় একজ‌নের যাবজ্জীবন কারাদন্ড

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ৩:৫৭ পিএম

মাদক মামলায় কাজল নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার (৪ নভেম্বর) খুলনা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো: শহিদুল ইসলাম এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি পলাতক ছিল। আসামি কাজল নগরীর ইস্ট লিংক রোডের বদরুদ্দোজার বাড়ির ভাড়াটিয়া মৃত জাকির হোসেনের ছেলে।
আদালত সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ৬ মে দুপুর ১ টার দিকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্ত‌র, খুলনা গোয়েন্দা শাখার সদস্যরা আসামি কাজলের বাড়ি ঘেরাও করে। এরপর তারা আসামির ঘরের খাটের নীচে রাখা একটি ব্যাগ থেকে ৬২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ ঘটনায় মাদকদ্রব্য গোয়েন্দা শাখার পরিদর্শক পারভীন আক্তার বাদী হয়ে খুলনা থানায় মাদক আইনে মামলা দায়ের করেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় ‘ক’ সার্কেলের পরিদর্শক হাওলাদার মো: সিরাজুল ইসলাম একই বছরের ৯ জুন কাজলকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেন। আটজন আদালতে স্বাক্ষ্য প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ