Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ১২:০৯ এএম

১. ডিউন
২. হ্যালোইন কিল্স
৩. নো টাইম টু ডাই
৪. ভেনম : লেট দেয়ার বি কার্নেজ
৫. রন’স গন রং
ডিউন
ডেনি ভিলনভ পরিচালিত এপিক সায়েন্স ফিকশন ফিল্ম। ‘প্রিজনার্স’, ‘সিকারিও’, ‘অ্যারাইভাল’ এবং ‘ব্লেড রানার ২০৪৯’ ভিলনভ পরিচালিত ফিল্ম। ফ্র্যাঙ্ক হার্বার্টের একই নামের উপন্যাস অবলম্বনে ফিল।মটি নির্মিত।
পল অ্যাট্রাইডিস (টিমথি শালামে) এক প্রতিভাবান তরুণ; তার আশা একদিন সে ভবিষ্যদ্বক্তা হবে। স্বপ্নে যুদ্ধে পতিত এক তরুণীকে বারবার দেখার পর সে ডানকান আইডাহোকে (জেসন মোমোয়া) জিজ্ঞাসা করে তার সঙ্গে সে বিপজ্জনক গ্রহ আরাকিসে যাবে কীনা। মিশনে যোগ দেয় তার বাবা লেটো (অস্কার আইজাক) এবং তার কয়েকজন উপদেষ্টা। গ্রহটিতে গিয়ে সেই তরুণী চানির (জেন্ডায়া) সঙ্গে তার দেখা হয়। এদিকে কিছু বহিরাগত আরাকিস গ্রহে ফিরে আসে গ্রহের সবাইকে ধ্বংস করে দেবার জন্য। পল আর তার দল আরাকিসবাসিদের সঙ্গে হাত মেলায় গ্রহটিসহ এর বাসিন্দাদের রক্ষা করার পাশাপাশি নিজেরা রক্ষা পাবার জন্য।
অশুভ শক্তি আসলে মরুময় গ্রহটির মাটির নিচে লুক্কায়িত খনিজ সম্পদকে লুট করার জন্য এর বাসিন্দাদের শেষ করতে চায় পলের দল কি শেষ পর্যন্ত পারবে তাদের হাত থেকে গ্রহটিকে রক্ষা করতে?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

১৪ জানুয়ারি, ২০২২
১০ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
১২ নভেম্বর, ২০২১
৫ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন