Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

শুক্রবার দেশে ফিরছেন মাহমুদউল্লাহরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ১১:৪৪ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভে একটি ম্যাচও জেতা হয়নি। সেমিফাইনালের আশা তো শেষ হয়ে গেছে আগেই। টুর্নামেন্ট শেষ করে বাংলাদেশ বাড়িও ফিরছে সবার আগে! অস্ট্রেলিয়া ম্যাচ শেষে কাল (শুক্রবার) সকালের ফ্লাইটেই দেশে ফিরছেন মাহমুদউল্লাহরা।

বাংলাদেশ সময় বেলা ১২টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশে দুবাই ত্যাগ করবে বাংলাদেশ দল। সব ঠিক থাকলে স্থানীয় সময় বিকাল ৪টা ৫৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের বহনকারী বিমান অবতরণ করবে।

ইনজুরির কারণে আগেই সাইফউদ্দিন দেশে ফিরেছেন। অন্যদিকে সাকিব চলে গেছেন যুক্তরাষ্ট্রে, ফিরবেন পাকিস্তানের বিপক্ষে সিরিজ শুরুর আগে। আগামী ১৬ নভেম্বর বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান। তার আগে ১২ নভেম্বর থেকে ক্যাম্প শুরু হওয়ার কথা।

অথচ ঘরের মাঠে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের আত্মবিশ্বাস সঙ্গী করে বাংলাদেশ দল বিশ্বকাপে গিয়েছিল। প্রাথমিক রাউন্ডে স্কটল্যান্ডের বিপক্ষে হেরে ওমান ও পাপুয়া নিউ গিনিকে হারিয়ে কোনও রকমে নিশ্চিত করে সুপার টুয়েলভ। সেখানে শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের সুযোগ তৈরি করেও হার দেখেছে। ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তো পাত্তাই পায়নি। মূল পর্বে ৫ ম্যাচের সবক’টিতে হেরে শূন্যহাতে শুক্রবার বাড়ি ফিরছে মাহমুদউল্লাহর দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ বাংলাদেশ

৫ নভেম্বর, ২০২১
৩১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন