Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ১২:২৮ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের। তাদের মধ্যে বাড্ডায় ছোট ভাইয়ের সঙ্গে অভিমান করে বড় বোন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল দুপুর ওই কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কিশোরীর বাবা মোহন মোল্লা বলেন, আমার একটি মেয়ে ও একটি ছেলে। মেয়েটি পঞ্চম শ্রেণিতে পড়ে। স্কুলে যাওয়া নিয়ে দুই ভাই-বোনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে সে গলায় ফাঁস দেয়। তিনি আরও বলেন, খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি কিন্তু আমার মেয়েকে বাঁচাতে পারলাম না। ডাক্তার বলে আমার মেয়ে মারা গেছে। মোহন মোল্লা জানান, তারা বাড্ডার সাতারকুলের একটি ভাড়া বাসায় থাকেন। তাদের বাড়ি শরীয়তপুরে।
এদিকে, ঢাকা মেডিকেল হাসপাতাল কলেজ (ঢামেক) হাসপাতালের বাগানগেট সংলগ্ন ফুটপাত থেকে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুর সোয়া ২টার দিকে নীল রঙের কম্বল দিয়ে ঢাকা অবস্থায় ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।
শাহবাগ থানার এসআই টিপু সুলতান বলেন, মৃতের পরিচয় এখনও জানা যায়নি। তবে তার পেটের নিচে ও কোমরে পুরনো দগ্ধ চিহ্ন দেখা গেছে। ওই ব্যক্তি সংলগ্ন বার্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন কিনা নিশ্চিত হওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ