Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রথমবার ছেলের মুখ প্রকাশ্যে আনলেন যশ-নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ১:২৪ পিএম

অবশেষে ছেলের মুখ প্রকাশ্যে আনলেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত ও অভিনেত্রী নুসরাত জাহান। ভক্তদের বহু প্রতীক্ষিত সারপ্রাইজটা এসেছে বাবা যশের পক্ষ থেকে, ছেলে ঈশানের মুখ তিনিই প্রথম প্রকাশ করেছেন। অবশ্য নুসরাতও প্রকাশ করেছেন ঈশানের ছবি। তবে তার ছবিতে ঈশানের শুধু মাথার পেছনটাই দৃশ্যমান। পাশাপাশি যশের সঙ্গেও একটি ছবি প্রকাশ করেছেন তিনি। গোটা পরিবারই এদিন সেজে উঠেছিল বেগুনি পোশাকে। যশ-নুসরাতের ছবিই আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

যশের ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা মিলল ছোট্ট ঈশানের। চোখ বুজে শুয়ে আছে ঈশান, আর পাশে বসে ছোট ভাইকে এক দৃষ্টিতে দেখে চলেছে বড় ভাই। বয়স অবশ্য তারও খুব একটা বেশি নয়। দুজনের পরনেই যশ-নুসরাতের সঙ্গে রঙ মিলিয়ে বেগুনি রঙা পাঞ্জাবি। নিজের দুই ছেলের এই মিষ্টি মুহূর্ত লেন্সবন্দি করেছেন যশ। সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন ‘ব্রাদারস লাভ’।

নুসরাত আগেই জানিয়েছিলেন, ঈশানের বাবা যখন চাইবেন তখনি সকলে দেখতে পাবে ছেলেকে। তখন অবশ্য ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়নি। তার কিছুদিন পরেই যশকে নিজের সন্তানের বাবা বলে স্বীকার করেন নুসরাত। তিনি জানিয়েছিলেন, যশই ঈশানের দেখভাল করছে। তিনি যখন চাইবেন তখনি ঈশানের ছবি শেয়ার করা হবে। তার কথাই সত্যি হল।

কিছুদিন আগেই কাশ্মীর থেকে ঘুরে বাড়ি ফিরেছেন যশরত। প্রযোজক এনা সাহার ছবিতেই বিয়ের পর প্রথম জুটি বাঁধতে চলেছেন যশ-নুসরাত। শোনা গিয়েছে, নাম ঠিক না হওয়া ছবির প্রথম গানের শুটিংও নাকি কাশ্মীরে সেরে ফেলেছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ‘চিনে বাদাম’ ছবির পরিচালক শিলাদিত‍্য মৌলিকই শুট করেছেন গানটি। বলিউড থেকে ডান্স কোরিওগ্রাফারও আসার কথা ছিল কিন্তু তা আর হয়ে ওঠেনি। মূলত দুটি গান শুট হওয়ার কথা ছিল কাশ্মীরে। যশ এনার আগামী ছবি ‘চিনে বাদাম’ এর একটি গান এবং এনার প্রযোজনা সংস্থার মিউজিক ভিডিওর গান। সেখানেও নায়ক নায়িকা যশ-নুসরাত। কিন্তু কাশ্মীর, যশ ও নুসরাতকে একসঙ্গে পেয়ে আর দেরি করেননি এনা। এক ঢিলে তিন পাখি মেরেছেন তিনি। খবর যদি সত্যি হয় তবে ‘বিয়ে’র পর এটাই যশরতের প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশ-নুসরাত
আরও পড়ুন