Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

হাজিরা দিতে এনসিবি অফিসে আরিয়ান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ৩:৪৪ পিএম | আপডেট : ৪:০২ পিএম, ৫ নভেম্বর, ২০২১

মাদক মামলায় জামিনের শর্ত অনুযায়ী, আজ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজিরা দিলেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। সাদা রঙের রেঞ্জ রোভারে করে শাহরুখের নিরাপত্তারক্ষীদের সঙ্গে তিনি মুম্বাইয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে যান। এই সময় তার আইনজীবী সতীশ মানশিন্ডেও সঙ্গে ছিলেন।

মাদককান্ডে শাহরুখ পুত্রকে গত ৩ অক্টোবর গ্রেফতার করেছিল এনসিবি। একাধিকবার জামিনের আবেদন খারিজ হওয়ার পর গত ২৮ অক্টোবর বোম্বে হাইকোর্ট আরিয়ান খানের জামিন মঞ্জুর করে। জামিনের দু’দিন পর, ৩০ অক্টোবর আর্থার রোড জেল থেকে ছাড়া পান আরিয়ান খান। ২৮ দিন পর 'মান্নাত'-এ ফেরেন শাহরুখ খানের বড় ছেলে। তবে জামিনের শর্ত অনুযায়ী, তাকে প্রতি শুক্রবার এনসিবি অফিসে হাজিরা দিতে হবে। হাজিরা দেওয়ার সময় দেওয়া হয় সকাল ১১টা থেকে দুপুর ২টোর মধ্যে। আজ সেই মতো হাজিরা দিলেন আরিয়ান।

পাশাপাশি আদালতের পক্ষ থেকে আরও বলা হয়, আরিয়ানের পাসপোর্ট জমা রাখতে হবে মাদক সংক্রান্ত বিশেষ আদালতের কাছে। কোনও অভিযুক্ত বা সাক্ষীর সঙ্গে নিজে বা অন্য কারও মারফত যোগাযোগ করতে পারবেন না আরিয়ান। এতে তথ্য প্রমাণ নয়ছয় হতে পারে বলে মনে করা হচ্ছে। বিশেষ আদালতে বাকি থাকা বিচারপ্রক্রিয়া নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কোনও কথা বলতে পারবেন না আরিয়ান-সহ কোনও অভিযুক্তই। আদালতের অনুমতি ছাড়া দেশের বাইরে যাওয়া যাবে না।

আর্থার রোড জেল থেকে বাড়ি ফিরে সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায় মুখ খোলেননি আরিয়ান। আজ এনসিবি অফিসে হাজিরা দিতে এসেও কোনও কথা বলেননি তিনি। যদিও বাড়ি ফিরে কেবল বদলে ফেলেছিলেন নিজের সোশ্যাল মিডিয়ার কিছুটা অংশ। বাড়ি ফিরেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের ডিপি বা প্রোফাইল পিকচার মুছে দিয়েছিলেন আরিয়ান খান। মুছে দেন তার পুরনো ছবির সমস্ত কমেন্টও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরিয়ান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ