Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

মুখ লুকিয়েই বিমানবন্দর ছাড়তে হলো ক্রিকেটারদের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ৮:২৯ পিএম

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে একেবারেই সুবিধা করতে পারেনি বাংলাদেশ দল। সুপার টুয়েলভ পর্বে নিজেদের খেলা পাঁচ ম্যাচের পাঁচটিতেই হার। সুপার টুয়েলভে খেলা প্রথম দল হিসেবে দেশের পথ ধরে লাল-সবুজের প্রতিনিধিরা। মাঠের পারফরম্যান্সে বিধ্বস্ত টাইগাররা। দেশে ফিরেও লুকাইতে চাইলেন মলিন মুখগুলো।

৪ নভেম্বর শেষ হয়েছে বাংলাদেশের বিশ্বকাপ। খালি হাতে আজ দেশে ফিরছে দল। যদিও একসঙ্গে নয়, দুই ধাপে দেশে ফিরছেন ক্রিকেটাররা। শুরুতে আজ (শুক্রবার) দেশে এসেছেন শরিফুল ইসলাম, নাইম শেখ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আফিফ হোসেন ও শামীম পাটোয়ারীসহ ৮ ক্রিকেটার। সঙ্গে ছিলেন টিম ম্যানেজমেন্টের ৩ সদস্য।

এরপর রাত ১১টায় ফেরার কথা আছে সৌম্য সরকার, নুরুল হাসান সোহান ও শেখ মেহেদী হাসানের। দুই ভাগে দল দেশে ফিরলেও আমিরাতে থেকে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম ও লিটন দাস। পরিবারের সঙ্গে সময় কাটাতে ছুটি নিয়েছেন তারা।

আজ প্রথম পর্বে যারা ফিরেছেন তাদের কেউই কথা বলেননি বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে। নিজ নিজ গাড়িতে মাথা নিচু করে বিমানবন্দর ত্যাগ করেন তারা। অনেকে ক্যামেরার লেন্স থেকে নিজেদের মুখ লুকােনোর চেষ্টাও করেন।



 

Show all comments
  • Harun Ur Rashid ৬ নভেম্বর, ২০২১, ৯:২৯ এএম says : 0
    All allowance can be suspended.Speciall for the management team.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ বাংলাদেশ

৫ নভেম্বর, ২০২১
৩১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন