Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

লোহাগড়ায় প্রতিবন্ধিকে সংঘবদ্ধ ধর্ষণ,আটক -৩

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ৮:৫০ পিএম

নড়াইলের লোহাগড়ায় এক বুদ্ধি প্রতিবন্ধি কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে পুলিশ তিন জনকে আটক করেছে। আটককৃতরা হল শালবরাত গ্রামের উজ্বল শেখ , আনারুল শেখ, মিটো ফকির। শুক্রবার সন্ধ্যায় পুলিশ তাদের আটক করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত দশটার দিকে উপজেলার কাশিপুর ইউনিয়নের শালবরাত গ্রামের দুলু শেখের নির্মানাধীন একটি ভবনের মধ্যে গত বৃহস্পতিবার রাত দশটার দিকে এক বুদ্ধি প্রতিবন্ধি কিশোরীকে চার বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে যায়। ধর্ষিতার চিৎকারে প্রতিবেশীরা ও চৌকিদ্ার আসাদুজ্জামান ঘটনাস্থলে যেয়ে বিষয়টি টের পায়। তারা থানায় খবর দিলে লোহাগড়া থানা পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় ধর্ষিতাকে উদ্ধার করে রাতেই নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শালবরাত গ্রামের উজ্বল শেখ (২৫), আনারুল শেখ (২৭), মিটো ফকির (২৮)কে আটক করেছে।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হেনা মিলন জানান, চারজন মিলে ধর্ষণ করেছে বলে জানা গেছে। শুক্রবার ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং লোহাগড়া থানায় মামলা হয়েছে। মামলা নং ০২। তাং ০৫.১১.২১। মামলায় তিন জনকে আটক করা হয়েছে ।



 

Show all comments
  • jack ali ৫ নভেম্বর, ২০২১, ৯:০৯ পিএম says : 0
    যে দেশে আল্লাহর আইন চলে না সেদেশে. এই পৃথিবীতে দুইটা দল আছে একটা হচ্ছে আল্লাহর দল [হিজবুল্লাহ] আর একটা হচ্ছে হেযবুত শয়তান......আমাদের দেশ চালায় হেযবুত শয়তান...আর সেই জন্যই আমাদের ইজ্জত জান মালের কোন নিরাপত্তা নাই ও আল্লাহ তুমি তো সব দেখছো তুমি একটা ব্যবস্থা করো আমাদের জন্য যাতে আমরা এদেশের শান্তিতে বসবাস করতে পারি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ