Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

ঝালকাঠিতে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

ঝালকাঠিতে স্ত্রী পারভীন হত্যা মামলায় অভিযুক্ত স্বামী তানজিল হাওলাদারকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গত বৃহস্পতিবার রাতে ঝালকাঠির সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। ওই দিনই তানজিল হাওলাদারকে ঝালকাঠির আদালতে তোলা হলে বিচারক তাকে জেল হাজতে পাঠায়।
ঝালকাঠির সিআইডির সহকারী পুলিশ সুপার অরিত সরকার জানান, ঝালকাঠি সদর উপজেলার বেরমহল গ্রামের মৃত আবু হানিফের ছেলে তানজিল হাওলাদারের সঙ্গে বিয়ে হয় চাঁদপুর সদরের কল্যাণদী এলাকার জিন্নাত আলী মোল্লার মেয়ে পারভীন আক্তারের। তাদের ১৮ মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে। এক বছর ধরে স্বামী ও শাশুড়ির সঙ্গে বিরোধ চলছিল গৃহবধূর।
গত ১২ অক্টোবর রাতে পারিবারিক বিরোধের জেরে স্ত্রী পারভীন আক্তারকে শ্বাসরোধে হত্যা করে তার স্বামী। পরে লাশ বাড়ির পাশের ডোবায় ফেলে দিয়ে ঢাকায় পালিয়ে যায় তানজিল। পরের দিন সকালে সদর উপজেলার বেরমহল গ্রামের একটি ডোবা থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের মা রাবেয়া বেগম বাদী হয়ে ১৩ অক্টোবর ঝালকাঠি থানায় স্বামী ও শাশুড়িকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পরে মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি অধিগ্রহণ করে। ঘটনার ১৮ দিনের মাথায় প্রযুক্তি ব্যবহার করে ঢাকার মালিবাগ এলাকা থেকে আসামি তানজিল হাওলাদারকে গ্রেফতার করে।
আদালতে ১৬৪ ধারায় দেয়া জবানবন্দিতে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে তানজিল।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠিতে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ