Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিক্ষোভরত ফিলিস্তিনি শিশুকে গুলি করে হত্যা করল ইসরাইল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ১১:১৩ এএম

ফিলিস্তিনের অধিকৃত পশ্চিমতীরে অবৈধ বসতি স্থাপনের বিরুদ্ধে বিক্ষোভের সময় ১৩ বছরের একটি ফিলিস্তিনি শিশুকে গুলি করে হত্যা করেছে ইসরায়েলি সেনাবাহিনীর সদস্যরা।

ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাতে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম আল জাজিরা জানায়, শুক্রবার পেটে গুলিবিদ্ধ অবস্থায় মোহাম্মাদ দাদাস নামের ওই শিশুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে ফিলিস্তিনের রেড ক্রিসেন্ট সোসাইটি জানায়, ইসলায়েলি বাহিনীর হামলায় আরও ছয় ফিলিস্তিনি আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এদিকে শিশু নিহতের ঘটনায় তাৎক্ষণিক ভাবে ইসরায়েলি সেনাবাহিনীর কোন বক্তব্য পাওয়া যায়নি।

বিশ্বজুড়ে সমালোচনা শুরুর পরেও ইসরায়েলি সরকার পশ্চিমতীরে ৩ হাজার অবৈধ ইহুদি বসতি স্থাপনের অনুমতি দেয়ার পরে ওই এলাকায় বিক্ষোভ শুরু হয়। সূত্র : আল জাজিরা



 

Show all comments
  • jack ali ৬ নভেম্বর, ২০২১, ১:০৭ পিএম says : 0
    O'Allah take revenge on-behalf of Palestine people against Barbarian bastard Israel.. O'Allah wipe out Barbarian Israel from Palestine land: Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিলিস্তিন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ