Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পটুয়াখালীতে মোটরসাইকেল চালক‌কে কু‌পি‌য়ে হত্যা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ৩:১২ পিএম

পটুয়াখালী সদ‌র উপজেলার বড়বিঘাইতে মাসুদ ব্যপারী না‌মে একজন মোটরসাই‌কেল চালক‌কে কু‌পি‌য়ে হত্যা ক‌রে‌ছে দূর্বৃত্তরা। আজ সকা‌লে বড়‌বিঘাই গ্রা‌মের এক‌টি রাস্তার পা‌শ থে‌কে তার লাশ উদ্ধার ক‌রে পু‌লিশ। নিহত মাসুদ ওই এলাকার আঃ ল‌তিফ বেপা‌রির ছে‌লে এবং ভাড়ায় মোটরসাই‌কেল চালক হিসা‌বে গত একমাস ধ‌রে বর্তমান চেয়ারম্যানকে বহন কর‌তো।

বড়‌বিঘাই ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান ও বর্তমা‌নে নৌকা প্রতী‌কের প্রার্থী অ‌হিদুজ্জামান মজনু জানান, আজ শ‌নিবার বিকাল ৪টায় বড়‌বিঘাই ইউ‌নিয়‌নের অ‌ফি‌সের হাট মা‌ঠে আওয়ামীলী‌গের উদ্যোগে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। এ বিষয়টি কনফার্ম করার জন্য গতরাতে আমি কয়েকজন কর্মী নিয়ে মোটরসাইকেল পটুয়াখালী শহরেযাই। রাতে শহর থে‌কে বাড়ী ফিরে রাত আনুমা‌নিক সা‌ড়ে ১২টার দি‌কে আমার কর্মী সত্তার হাওলাদার‌কে তার বাড়ী‌তে ‌মোটরসাই‌কে‌লে পৌ‌ছে দি‌য়ে যায় মাসুদ বেপারী। পরে আর ওর সা‌থে যোগা‌যোগ হয়‌নি। সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে মাসুদের মৃতদেহ রাস্তার পাশে ডোবার মধ্যে পড়ে আছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি গ‌নি শিকদা‌রের বাড়ীর পা‌শে (শ‌্যামল ডাক্তা‌রের বাড়ীর সাম‌নে) রাস্তার প‌শ্চিমপা‌শে ডোবার ম‌ধ্যে মাসদু বেপা‌রির মৃত‌দেহ প‌ড়ে আ‌ছে। প‌রে পু‌লিশ‌কে খবর দেয়া হলে পু‌লিশ এ‌সে লাশ উদ্ধার ক‌রে। মজনু মোল্লা জানান, মাসু‌দের মাথায় বেশ ক‌য়েক‌টি আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে। মজনু মোল্লা জানান, ‌নির্বাচন উপল‌ক্ষে আমার ৫টি মোটরসাই‌কে‌ল চাল‌কের ম‌ধ্যে মাসুদ একজন।

সদর থানার অ‌ফিসার ইনচার্জ ও‌সি মোঃ ম‌নিরুজ্জামান জানান, রাস্তারপা‌শে মাসু‌দের মোটরসাই‌কেল প‌ড়ে থাক‌তে দে‌খে স্থানীয়‌দের স‌ন্দেহ হয়। প‌রে খোজা‌খু‌জির পর কিছুদু‌রে ডোবারম‌ধ্যে মাসু‌দের মৃত‌দেহ পাওয়া যায়। তার মাথায় ধারাল কোন কিছুর কো‌পের আঘা‌তের চিহ্ন পাওয়া গে‌ছে। বর্তমা‌নে লা‌শের সুরাতহাল রি‌পোর্ট তৈ‌রির কাজ কর‌ছেন পু‌লিশ, এরপরই পোষ্টম‌র্টেমের জন্য পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠানো হ‌বে।

পোষ্টম‌র্টেম রি‌পোর্ট আসা ছাড়াও প্রকৃত কারণ উদঘাট‌নের জন্য পু‌লি‌শের একা‌ধিক টিম সকাল থে‌কেই কাজ শুরু ক‌রে‌ছে। আমরা প্রযু‌ক্তিগত তথ্য সংগ্রহ করার চেষ্টা কর‌ছি। আশা ক‌রি প্রকৃত কারণ উদঘাটন স্বল্প সম‌য়ের ম‌ধ্যেই কর‌তে পার‌বো।
উ‌ল্লেখ্য, আগামী ১১ন‌ভেম্বর দ্বিতীয় ধা‌পের নির্বাচ‌নে পটুয়াখালীর বড়‌বিঘাই ইউ‌নিয়‌নেও ভোট গ্রহন অনু‌ষ্ঠিত হ‌বে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ