Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছেংগারচর পৌরসভার মেয়রের অপসারণ ও বিচারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

মতলব (চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ৪:৩১ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ এর অপসারণ ও বিচারের দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছে।

শনিবার পৌর ভবনের সামনে ছেংগারচর পৌরসভার সর্বস্তরের জনগণের ব্যানারে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মহসিন মিয়া মানিক, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ জামান সরকার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আজাদ, আওয়ামী লীগ নেতা গোলাম হোসেন খান, সফিকুল ইসলাম, মোঃ নুরুল মুন্সি, যুবলীগ নেতা ওমর খান, নাজমুল খান, রফিকুল ইসলাম জাগন, ফয়েজ আহমেদ ফাঁকা, আরিফুল ইসলাম সিকদার, হাসান, ছাত্রলীগ নেতা রুহুল আমিন।
মানববন্ধনে বক্তারা বলেন, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ ৩ বছর ধরে পৌরসভায় না এসে অবৈধভাবে বিভিন্ন বিল ভাউচার করে টাকা আত্মসাৎ করেছে। অন্যের নামে লাইসেন্স করে নিজে ঠিকাদারি করে যাচ্ছে। গোপনে টেন্ডার করে নিজের পছন্দের ঠিকাদারদের কাজ পাইয়ে দিচ্ছে। সড়ক ও পাইপ লাইনের কাজ শেষ না করে টাকা উত্তোলন করাসহ বিভিন্ন অনিয়ম করে যাচ্ছে।
মেয়রের অপসারণ করে প্রশাসক নিয়োগ দেয়া নতুবা নির্বাচনের তফসিল ঘোষণা ও মেয়রের বিচারের দাবি জানান মানববন্ধনে অংশ গ্রহণকারীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ