Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপনের দাবি

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ৪:৩৪ পিএম

পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৬ নভেম্বর) দুপুরে পঞ্চগড় শহরের শেরে বাংলাপার্ক সংলগ্ন কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে মেডিকেল কলেজ ও হাসপাতাল বাস্তবায়ন পরিষদ এবং দাবির সহিত একাতœতা ঘোষণাকারী সংগঠন সমুহের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।


পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল বাস্তবায়ন পরিষদের উপদেষ্টা একেএম আনোয়ারুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনটির আহ্বায়ক নয়ন তানবিরুল বারি, সদস্য সচিব তাছনিমুল বারি, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আবু সালেক, উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি শফিকুল ইসলাম, পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলম, শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটির সদস্য আবুল কালাম আজাদ, দিশারী নাট্যগোষ্ঠীর আহ্বায়ক রফিকুল ইসলাম প্রমুখ।


এসময় বক্তারা বলেন, জেলায় মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রতিষ্ঠা হলে চিকিৎসা ক্ষেত্রে নতুন দিগন্ত উম্মোচন হবে। সেই সাথে এই এলাকাসহ দেশ বিদেশের অনেক শিক্ষার্থী পড়াশোনা করতে পারবে । তারা পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা কামনা করেন ।


মানববন্ধনে রক্তিম পঞ্চগড়, টিম ভলান্টিয়ার, গড়িনাবাড়ি রক্তের বন্ধন, ইশা ব্লাড ব্যাংক, দিশারী নাট্যগোষ্ঠী, জাগ্রত পঞ্চগড়সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতা কর্মীরা অংশ নেন ।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ