Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চকরিয়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ৯:০৮ পিএম

কক্সবাজারে চকরিয়ায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১০টার সময় উপজেলার বদরখালী ইউনিয়নের ধাতিরাখালী পাড়ায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। নিহত শিশুরা হল ওই এলাকার জুয়েল আহমদের ছেলে আবু বক্কর (৩) ও ফিরোজ আহমদের ছেলে আমির হামজা (৩)। নিহত দুই শিশুর বাড়ি একই এলাকায় এবং পাশাপাশি অবস্থিত।

শিশু আবু বক্করের পিতা জুয়েল আহমদ বলেন, আবু বক্কর ও আমির হামজা প্রতিদিন একসাথে খেলাধুলা করে। সকালে খেলতে গিয়ে নিখোঁজ ছিল তারা। পরে বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে দুই শিশুর মরদেহ ভাসতে দেখা স্থানীয়রা। তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে একসাথে দুই শিশুর পুকুরের পানিতে ডুবে মারা যাওয়ার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এবং তাদের পরিবারে চলছে শোকের আহাজারি। বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর পানিতে ডুবে দুই শিশু মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন এবং শিশু দুটির মৃত্যুতে গভীর সমবেদনা জানান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ