Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে বিএনপির বিপ্লব ও সংহতি দিবস উদ্যাপর্ন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ৪:২৮ পিএম

রাজশাহীতে নানা আয়োজনে বিএনপির বিপ্লব ও সংহতি দিবস উদযাপন। রোববার সকাল সাড়ে ৭টায় নগরীর মালোপাড়াস্থ্য নগর বিএনপি কার্যালয়ের সামনে বিপ্লব ও সংহতি দিবসের নানা কর্মসূচীর উদ্বোধনীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দলের চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্ঠা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু। এদিকে বক্তব্যের পূর্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পায়রা, বেলুন ও ফেস্টুন উড়িয়ে দিনের কর্মসূচীর উদ্বোধন করেন তিনি।
পরে দেশ ও জাতির কল্যাণ, বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের রোগাক্রান্ত নেতাকর্মীদের সুস্থ্যতা এবং মৃতদের রূহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপির সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ সম্পাদক ও মহানগর বিএনপিসাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।
মহানগর বিএনপির যুুুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানার উপস্থাপনায় উপস্থিত ছিলেন, বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টু, শাহ্ মখ্দুম থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, জেলা যুবদলের সাবেক আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জল, মহানগর কৃষক দলের সদস্য সচিব গোলাম সাকলায়েন ইকো, মহানগর মুক্তিযোদ্ধা দলের সভাপতি নজরুল ইসলাম খোকা, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি ওয়াজির উজির ও ১নং ওয়ার্ড বিএনপিসাধারণ সম্পাদক শামীম রেজা প্রমুখ।
বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিকেলে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধনী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ