Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফুলপুরে পারিবারিক কলহের জেরে পিতাকে হত্যাকারী ঘাতক ছেলে মামুন গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ৫:৫৮ পিএম

ময়মনসিংহের ফুলপুরে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া করে লাঠি দিয়ে পিটিয়ে পিতাকে হত্যাকারী ঘাতক ছেলে মামুন মিয়া (২২) কে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার ভোর রাতে উপজেলার মাটিচাপুর গ্রামের নিজ বাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।


জানা যায়, ফুলপুর উপজেলার মাটিচাপুর গ্রামে পিতা আবুল হাসেম (৪৬) এর সাথে গত সোমবার (১ নভেম্বর) সকালে বড় ছেলে মামুন মিয়ার (২২) পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে ছেলে মামুন মিয়া পিতা আবুল হাসেমের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় পিতা আবুল হাসেমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার দিবাগত রাতে সে মারা যায়। এ বিষয়ে মৃতের বড় ভাই শহিদুল ইসলাম শহিদ বাদী হয়ে গত মঙ্গলবার (২ নভেম্বর) ফুলপুর থানায় মামলা নং-২ দায়ের করেন। পরে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ্ আল মামুনের দিক নির্দেশনায় এসআই জাহিদ ও এএসআই জিল্লুর সহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে রবিবার ভোর রাতে নিজ বাড়ি এলাকা থেকে পিতা হত্যাকারী ঘাতক ছেলে মামুন মিয়ারকে গ্রেপ্তার করে।
ফুলপুর থানার এসআই জাহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামী মামুন মিয়াকে রবিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ