Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

চুয়াডাঙ্গায় বখাটেদের ধারালো অস্ত্রাঘাতে একজন অনিয়মিত এসএসসি শিক্ষার্থী নিহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ৬:২৪ পিএম

চুয়াডাঙ্গা শহরের গুলশানপাড়ায় আল-হেলাল ইসলামী একাডেমি চত্বরে কয়েকজন বখাটের ধারালো অস্ত্রাঘাতে একজন অনিয়মিত এসএসসি শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত শিক্ষার্থী তন্ময় আহম্মেদ তপু (১৭) শহরের নুরনগর কলোনীপাড়ার দলিল লেখক আব্দুল মজিদের ছেলে। ঘটনাটি ঘটেছে আজ রোববার বেলা ১২টার পর। মেয়েলী সংক্রান্ত বিরোধের জেরে বখাটেরা তার ওপর ক্ষুব্দ হয়ে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটিয়েছে বলে পুলিশ জানিয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন জানান, নিহত তন্ময় আহম্মেদ তপু আল-হেলাল ইসলামী একাডেমীর এসএসসির অনিয়মিত ছাত্র ছিলো। ঘটনার আগে সে একাডেমীর বিদায় অনুষ্ঠানস্থলের পিছনে দাঁড়িয়ে ছিলো। প্রথমে মেয়েলী সংক্রান্ত বিষয়ে তার কথা কাটাকাটি হয়। এরপর বেলা ১২টার পর ৩জন বখাটে একটি লাল রঙের মোটরসাইকেলে চেপে এসে অনুষ্ঠানে উপস্থিত তন্ময় আহম্মেদ তপুকে ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত আক্রমন করে তারা পালিয়ে যায়। এ সময় সে গুরতর আহত হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হলে সেখানকার কতব্যরত চিকিৎসক ডা. শাকিল আল সালান তাকে মৃত ঘোষনা করেন। নিহতের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রে কেটে ক্ষতবিক্ষত হওয়ার চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে হাসপাতালে পৌঁছানোর আগেই মৃত্যু হয়।
অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন আরো বলেন, তন্ময় আহম্মেদ তপুর হত্যাকারীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। এ প্রতিবেদন লেখার সময় এদিন বিকাল আনুমানিক সাড়ে ৫টা পর্যন্ত সদর থানায় কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

১৭ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ