Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাবতলীতে নৈশ্য প্রহরীর হাত-পা বেঁধে ৯টি দোকানে দূর্ধর্ষ ডাকাতি

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ৮:২৩ পিএম

বগুড়ার গাবতলীতে নৈশ্য প্রহরীর হাত পা বেঁধে তিন মার্কেটের গেটের তালা কেটে ৯টি দোকানের দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা স্বর্ণালঙ্কার, ইলেকট্রনিক সামগ্রী, কাপড়, মোবাইল সহ প্রায় ২০লক্ষাধিক টাকার মালামাল ও নগদ অর্থ ডাকাতি করে পালিয়ে যায়।
জানা গেছে, গাবতলী উপজেলার দূর্গাহাটা ইউনিয়নের দূর্গাহাটা বাজারে অবস্থিত মরহুম মরহুম আলহাজ্ব কদ্দুস মুন্সি সুপার মার্কেট, পুকুর পাড় মার্কেট ও মসজিদ মার্কেটে ২৫/৩০ জনের এক সংঘবদ্ধ ডাকাত দল গত ৬ ই নভেম্বর দিবাগত গভীর রাতে মরহুম আলহাজ্ব কদ্দুস মুন্সি সুপার মার্কেটের গেটের তালা কেটে ভেতরে প্রবেশ করে নৈশ প্রহরী লুৎফর রহমানকে অস্ত্রের মুখে হাত পা ও মুখ বেধে নিউ আপন জুয়েলার্স থেকে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ সহ ৫ লক্ষ টাকা, সুমাইয়া কোকারিজ থেকে এলইডি টিভি সহ বিভিন্ন মালামাল ও নগদ অর্থ সহ ৬ লক্ষ টাকা, নগর পল্লী ফ্যাশন থেকে ১ লক্ষ টাকার বিভিন্ন কাপড়, বেবি ফুড এন্ড টেলিকম দোকান থেকে মোবাইল সহ ১লক্ষ ৩০ হাজার টাকা মালামাল, প্রেমা কসমেটিকস থেকে ৬২ হাজার টাকার মালামাল, একই কায়দায় পুকুরপাড় মার্কেট থেকে মা-বাবা টেলিকম থেকে ৫০টি মোবাইল সহ ১লক্ষ টাকার বিভিন্ন মালামাল, মানিক ট্রেডার্স থেকে ২ লক্ষ ৫০ হাজার টাকার বিভিন্ন মালামাল, ভাই বোন টেলিকম থেকে ১লক্ষ ২০হাজার টাকার মালামাল ও মসজিদ মার্কেটের মেহেদী ট্রেডার্স থেকে ২০ হাজার টাকার জুতা সেন্ডেল নিয়ে ডাকাতরা পালিয়ে যায়। ডাকাতিকালে তিনটি মার্কেটের নৈশ্য প্রহরী যথাক্রমে লুৎফর রহমান, রফিকুল ইসলাম ও খাদেম আলী কে অস্ত্রের মুখে হাত-পা বেধে রেখে ডাকাতি করে। এ বিষয়ে গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, সংবাদ পেয়ে তৎক্ষনাত ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং অপরাধীদের ধরার জন্য অভিযান অব্যহৃত আছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ