Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মামলার প্রতিবাদে সোনাগাজীতে সাংবাদিকদের মানববন্ধন

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

সোনাগাজীতে সাংবাদিক গাজী মোহাম্মদ হানিফের বিরুদ্ধে সাবেক সেনা কর্মকর্তা সোলায়মান কর্তৃক ঢাকার আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা ও হয়রানি মূলক মামলা দায়েরের প্রতিবাদে গতকাল রোববার সকালে সোনাগাজীতে কর্মরত সাংবাদিকদের আয়োজনে পৌর শহরের জিরো পয়েন্টে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
দৈনিক ইনকিলাবের উপজেলা সংবাদদাতা জসিম উদ্দিন কাঞ্চনের সভাপতিত্বে দৈনিক আমাদের নতুন সময় প্রতিনিধি বাহার উল্যাহ বাহার ও ডেইলি ইন্ডাস্ট্রি প্রতিনিধি সাংবাদিক মো. ইকবাল হোসাঈনের যৌথ সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- সাংবাদিক মো. ওবায়দুল হক, মো. ছালাহ্ উদ্দিন, শহীদুল ইসলাম, শরীয়ত উল্যাহ রিপাত, ওমর ফারুক, আফতাব হোসেন মমিন ভূঞা, মো. নাছির উদ্দিন, জহিরুল হক খাঁন সজীব, আবদুর রহিম, কাউসার মাহমুদ প্রমুখ।
এছাড়াও উপস্থিত হয়ে সংহতি প্রকাশ করেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরণ, সাবেক পৌর কাউন্সিলর শেখ আবদুল হালিম মামুন, শ্রমিক ইউনিয়নের নেতা আবদুল কাদের ও ইলিয়াছ সিরাজ, ফারিহা সভাপতি আলমগির হোসেন টিপু, ভূমি রক্ষা কমিটির নেতা মাঈন উদ্দিন নাছির, উপজেলা সংস্থার সভাপতি মো. হানিফ সহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের ৩ শতাধিক নেতৃবৃন্দসহ সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ