Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রশিতে পেঁচিয়ে জেলের মৃত্যু

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

গভীর বঙ্গোপসাগরে মাছ ধরার সময় পরিমল মিত্র (৪০) নামের এক জেলের মৃত্যু হয়েছে। গত শনিবার বিকেলে বরগুনার তালতলী উপজেলার আশারচর থেকে দক্ষিণ বঙ্গোপসাগরে এ ঘটনা ঘটে। পরে শনিবার দিবাগত রাত দুইটার দিকে লাশ উদ্ধার করে পাথরঘাটা পুলিশে খবর দিলে পুলিশ সুরাতহাল রিপোর্ট করে লাশ পুলিশ হেফাজতে নেন। নিহত পরিমল মিত্র পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের চরলাঠিমারা এলাকার নকুল চন্দ্র মিত্রের ছেলে। বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী জানান, গত মঙ্গলবার দুপুরে পরিমল মিত্র মাছ শিকারের জন্য আহম্মেদ মিস্ত্রির মালিকানাধীন ট্রলারে বঙ্গোপসাগরে যান। সেখানে মাছ শিকারের সময় সাগরে গ্রাফি ফেললে সেই গ্রাফির রশিতে পা পেঁচিয়ে সাগরে পড়ে প্রায়। এ সময় এক শ’ হাত পানির নিচে ডুবে যায় পরিমল। পরবর্তীতে ট্রলারে থাকা অন্যান্য জেলেরা বিষয়টি টের পেয়ে রশি টেনে তুললে পরিমল মিত্রকে রশির সঙ্গে প্যাঁচানো মৃত অবস্থায় উদ্ধার করে।
পাথরঘাটা থানার উপপরিদর্শক আবু জাফর জানান, গত শনিবার রাতে পরিমল মন্ডলের লাশ তাঁর বাড়িতে পৌঁছায়। পুলিশ লাশের সুরাতহাল রিপোর্ট করে থানায় নিয়ে আসে। পরে রোববার লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ