Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কালীগঞ্জে স্বতন্ত্র ও নৌকার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

কালীগঞ্জ, (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ৯:৩৯ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার সন্ধ্যায় উপজেলার লাউতলা ও বানুড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, রোববার বিকেলে উপজেলার ৬নং ত্রিলোচনপুর ইউনিয়নের কালুখালী এলাকায় স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম রিতুর প্রায় ১০ জন সমর্থক ভোট প্রার্থনা করতে যান। এ সময় নৌকার প্রার্থী নজরুল ইসলাম সানার ছেলে মাসুম ও তার ভাইয়ের নেতৃত্বে একদল যুবক হামলা চালায়। এ সময় রড, হাতুড়ি দিয়ে তাদেরকে এলো পাতাড়ি পিটিয়ে জখম করে। এরমধ্যে দুইজনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।আহতরা হলেন- রাসেল হোসেন, হাসেম আলী, ইয়াকুব আলী, তবিবুর রহমান, আশিকুর রহমান, ইয়াদুল হোসেনসহ ১০ জন।
এরপর সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নৌকার প্রার্থী নজরুল ইসলাম সানার ছেলে মাসুম এর নেতৃত্বে ৫টি মোটরসাইকেলে ১০/১২ জন উপজেলার বানুড়িয়া বাজারে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক চা দোকানী তাহাজ্জুদকে মারধর করে। এ সময় স্থানীয়রা চা দোকানীকে মারধরের প্রতিবাদ করে। স্থানীয়দের জনরোষে ৩টি মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যায় নৌকা প্রার্থীর সমর্থকরা। এ সময় নৌকা প্রার্থীর সমর্থক ইয়াদুলকে গণপিটুনি দেয় স্থানীয়রা।
রাসেল হোসেন নামে স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থক জানান, বিকেলে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে উপজেলার কালুখালী বাজারে ভোট প্রার্থনা করতে যান তারা। এ সময় নৌকার প্রার্থী নজরুল ইসলাম সানার ছেলে মাসুমের নেতৃত্বে কয়েক জন তাদের উপর হামলা করে। এ সময় তারার রড-হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে।
এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম রিতু জানান, তিনি ব্যক্তিগত কাজে ঢাকায় অবস্থান করছেন। তবে তার সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে।
নৌকার প্রার্থী নজরুল ইসলাম সানা বলেন, সংঘর্ষের কথা তিনি শুনেছেন। ওই সময় তিনি মিটিং করছিলেন। ইয়াদুল নামে তার এক সমর্থক আহত হয়েছেন। তিনটি মোটরসাইকেল বানুড়িয়া বাজারে রয়েছে বলে জানান তিনি।
কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রনে রয়েছে। কেউ অভিযোগ দিলে অবশ্যই ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।



 

Show all comments
  • jack ali ১২ নভেম্বর, ২০২১, ৪:৫১ পিএম says : 0
    তোরা সব মারামারি করে মরে যা তাহলে আমরা এই দেশে একটু শান্তিতে বসবাস করতে পারব
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ