Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ৪ তরুণ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ১১:৪১ এএম

ভাড়া বাসা থেকে তুলে নিয়ে এক তরুণীকে ধর্ষণ করেছেন ৪ তরুণ। জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণের কোটবাড়িতে এক তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে খবর পাওয়া গেছে। কোটবাড়ির গন্ধমতি এলাকার এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- কোটবাড়ি পলিটেকনিকের ছাত্র মেহেদী হাসান নিরব, কোটবাড়ি গন্ধমতির তাজুল ইসলামের ছেলে হৃদয় হোসেন, একই গ্রামের সাবাস মিয়ার ছেলে ফয়সাল হোসেন ও সালমানপুরের কামাল হোসেনের ছেলে বিল্লাল হোসেন।

রোববার (৭ নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার কোটবাড়ি ফাঁড়ির ইনচার্জ রিয়াজ উদ্দিন চৌধুরী।

তিনি জানান, রোববার দুপুরে গন্ধমতি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গন্ধমতি এলাকার একটি বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকতেন ওই তরুণী। শনিবার (৬ নভেম্বর) সন্ধ্যায় তাকে তুলে নিয়ে একদল তরুণ ওই তরুণীকে ধর্ষণ করে। এ ঘটনায় রোববার সদর দক্ষিণ মডেল থানায় একটি মামলা হয়। মামলার পর ওই চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন