Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বরিশাল-পটুয়াখালী মহাসড়কে মাইক্রো-টেম্পোর মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ৭:০৫ পিএম

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের দপদপিয়া সেতুর সংযোগ সড়কের জিরো পয়েন্ট এলাকায় মাইক্রোবাস ও থ্রী হুইলারের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালক সহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন।

নিহতরা হচ্ছে, থ্রী হুইলারের যাত্রী নির্মাণ শ্রমিক নাসির বিশ্বাস (৫৫), তরকারি ব্যবসায়ী মিরাজুল ইসলাম (৩২) ও মাইক্রোবাস চালক জাহাঙ্গীর মৃধা (৪৫)। সোমবার বরিশালের বাকেরগঞ্জের দিক থেকে সিএনজি চালিতঁ থ্রী হুইলারটি বরিশাল নগরীর দিকে যাবার সময় বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে মাইক্রো চালকসহ ৪ জন গুরুতর আহত হয়।

তাদেরকে উদ্ধার করে বরিশাল শের-এ-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের চিকিৎসক যাত্রী নির্মাণ শ্রমিক নাসিরকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় মাইক্রোবাস চালক জাহাঙ্গীর ও তরকারি ব্যবসায়ী মিরাজুলকে ঢাকা নেয়ার পথে মৃত্যু হয়। এছাড়া নাসির নামে আরো একজন আহত অবস্থায় মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে নলছিটি থানায় একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ