Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সঠিক আমল করার জন্য কুরআন-সুন্নাহর বিকল্প নেই : রাজাপুরা পীর সাহেব

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ৭:৩০ পিএম

কুরআন ও সুন্নাহর আলোকে জীবন গড়ে তোলার আহ্বান জানিয়ে রাজাপুরা দরবার শরীফের পীর ছাহেব আলহাজ মাওলানা শাহ মোহাম্মদ নাদিমুর রশীদ আল-ক্বাদেরী বলেছেন,সুন্নিয়াতের আদর্শ মেনে চলার মধ্যদিয়ে পরকালে শান্তির জন্য ক্ষণস্থায়ী এই দুনিয়ায় আমলের জিন্দেগী গড়ে তুলতে হবে। সঠিক আমল করার জন্য কুরআন-সুন্নাহর বিকল্প নেই।মানুষের তৈরি মতবাদে বিশ^াসী না হয়ে আল্লাহ ও রাসুলের নির্দেশ যথাযথভাবে পালন করুন।আল্লাহ রাব্বুল আলামীন মুমিন বান্দাকে কখনো নিরাশ করেন না। আমাদের প্রিয় নবী মুহাম্মদ (সা:) এর গড়া ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। প্রকৃত মুসলমানরা কখনো ফেতনা-ফ্যাসাদে জড়াতে পারে না।স্বাধীন সার্বভৌম এই দেশের ধর্মীয় সম্প্রীতি রক্ষার জন্য সবাইকে সচেষ্ট থাকতে হবে।

কুমিল্লা-চাঁদপুর সড়কের উয়ারুক বাজারের দুই কিলোমিটার উত্তরে শাহরাস্তির রাজাপুরা দরবার শরীফে রবিবার রাতে অনুষ্ঠিত রাজাপুরা ইমামীয়া এতিমখানার উদ্যোগে পবিত্র খতম শরীফ ও শানে রিসালাত মাহফিলে সভাপতির বয়ানে রাজাপুরা দরবারের পীর সাহের এসব কথা বলেন।

মাহফিলে মালেশিয়া ইলামিক বিশ^বিদ্যালয়ের সাবেক অধ্যাপক আল্লামা ড. সাইফুল ইসলাম আল আজহারি, মুফতি রফিকুল ইসলাম হেলালীসহ কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণাড়িয়ার ইসলামী চিন্তাবিদ, ওলামায়ে কেরামগণ মধ্যে বক্তব্য রাখেন। পরে রাত ১টার দিকে দেশ ও জাতির উন্নতি এবং মুসলিম উম্মাহর শান্তি কামনা করে রাজাপুরা পীর সাহেব মুনাজাত পরিচালনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ