Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বৈঠক চলাকালেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন চাঁপাইনবাবগঞ্জের ডিসি

প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক জাহিদুল ইসলাম হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। গতকাল সোমবার সকাল সোয়া ১০টায় রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে একটি বৈঠকে যোগ দিতে গিয়ে তিনি হৃদরোগে আক্রান্ত হন। এরপর তাঁকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তাঁর বাড়ি গোপালগঞ্জ জেলার সদর উপজেলার শুকতাইল গ্রামে। তিনি দুই মেয়ে ও ১ ছেলে সন্তানের জনক ছিলেন। চলতি বছরের ২৬ জানুয়ারী চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। বিকেল সোয়া ৪টায় চাঁপাইনবাবগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে প্রথম নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় রাজশাহী বিভাগীয় কমিশনার আব্দুল হান্নান, সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, পুলিশ সুপার এটিএম মোজাহিদুল ইনসলাম, জেলা পরিষদের প্রশাসক মঈনুদ্দীন মন্ডল, সাবেক উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র সাইদুর রহমান, শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল ইসলাম রাজিন, প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা মন্টু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সেরাজুল ইসলামসহ স্থানীয় প্রশাসন, পুলিশ প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশ নেন। পরে তাঁর লাশ পারিবারিক গোরস্থানে দাফনের জন্য গ্রামের বাড়ী গোপালগঞ্জ জেলায় নিয়ে যাওয়া হয়। সেখানে দ্বিতীয় জানাযা শেষে দাফন করার কথা রয়েছে।
মন্ত্রিপরিষদ বিভাগের শোক
চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলামের মৃত্যুতে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলমসহ মন্ত্রিপরিষদ বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। মো. জাহিদুল ইসলাম আজ হৃদরোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিসের ১৩তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা ছিলেন।



 

Show all comments
  • MD Rezaul Karim ১৮ অক্টোবর, ২০১৬, ১১:০৭ এএম says : 0
    আল্লাহ তাকে জান্নাত দান করুন - আমীন ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৈঠক চলাকালেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন চাঁপাইনবাবগঞ্জের ডিসি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ