Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সঠিক আমল করার জন্য কোরআন সুন্নাহর বিকল্প নেই

রাজাপুরা পীর সাহেব

স্টাফ রিপোর্টার কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

কুরআন ও সুন্নাতের আলোকে জীবন গড়ে তোলার আহ্বান জানিয়ে রাজাপুরা দরবার শরীফের পীর ছাহেব আলহাজ মাওলানা শাহ মোহাম্মদ নাদিমুর রশীদ আল-ক্বাদেরী বলেছেন, সুন্নিয়াতের আদর্শ মেনে চলার মধ্যদিয়ে পরকালে শান্তির জন্য ক্ষণস্থায়ী এই দুনিয়ায় আমলের জিন্দেগী গড়ে তুলতে হবে। সঠিক আমল করার জন্য কুরআন সুন্নাতের বিকল্প নেই। মানুষের তৈরি মতবাদে বিশ্বাসী না হয়ে আল্লাহ ও রাসুলের নির্দেশ যথাযথভাবে পালন করুন। আল্লাহ রাব্বুল আলামীন মুমিন বান্দাকে কখনো নিরাশ করেন না। আমাদের প্রিয় নবী মুহাম্মদ (সা:) এর গড়া ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। প্রকৃত মুসলমানরা কখনো ফেতনা ফ্যাসাদে জড়াতে পারে না। স্বাধীন সার্বভৌম এই দেশের ধর্মীয় সম্প্রীতি রক্ষার জন্য সবাইকে সচেষ্ট থাকতে হবে।

কুমিল্লা,চাঁদপুর সড়কের উয়ারুক বাজারের দুই কিলোমিটার উত্তরে শাহরাস্তির রাজাপুরা দরবার শরীফে গত রোববার রাতে অনুষ্ঠিত রাজাপুরা ইমামীয়া এতিমখানার উদ্যোগে পবিত্র খতম শরীফ ও শানে রিসালাত মাহফিলে সভাপতির বয়ানে রাজাপুরা দরবারের পীর সাহের এসব কথা বলেন। মাহফিলে মালেশিয়া ইলামিক বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক আল্লামা ড. সাইফুল ইসলাম আল আজহারি, মুফতি রফিকুল ইসলাম হেলালীসহ কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণড়িয়ার ইসলামী চিন্তাবিদ, ওলামায়ে কেরামগণ বক্তব্য রাখেন। দেশ ও জাতির উন্নতি এবং মুসলিম উম্মাহর শান্তি কামনা করে রাজাপুরা পীর সাহেব মুনাজাত পরিচালনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোরআন সুন্নাহ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ