Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

শ্রীনগরে ইউপি চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে হুমকি ও আচরণ বিধি লঙ্ঘনের একাধিক অভিযোগ

শ্রীনগর (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ৯:৪৭ পিএম

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনে ভাগ্যকুল ইউনিয়নের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মনোয়ার হোসেন শাহাদাতের বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন ও হুমকির একাধিক অভিযোগ উঠেছে। গতকাল সোমবার শ্রীনগর থানা ও উপজেলা নির্বাচন অফিসে একাধিক অভিযোগ হয়।

অভিযোগ পাওয়া যায়, তিনি নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে ইউনিয়ন পরিষদে উপস্থিত থেকে সরকারি চাল ও নগদ টাকা বিতরণ এবং আনারস প্রতীকের প্রার্থী আসিফ আহমেদকে হুমকি প্রদান করেছে। এছাড়া চাল বিতরণের সময় নৌকার চাল ও নৌকা প্রতিকে ভোট দেওয়ার কথা বলে এই চাল বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে আনারস প্রতীকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আসিফ আহমেদ বলেন, আমি ইউনিয়ন পরিষদের সামনে দিয়ে নির্বাচনী প্রচারণার জন্য যাওয়ার সময় শাহাদাত চেয়ারম্যানের খালতো ভাই কমল ইউনিয়ন পরিষদের সামনে দার করিয়ে বলে তুই এই এলাকায় ভোট চাইতে পারবি না। কেনো ভোট চাইতে পারব না তা জানতে চাইলে সে আমাকে গালমন্দো দিয়ে হত্যার হুমকি প্রদান করেন।

এবিষয়ে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, মনোয়ার হোসেন শাহাদাতের বিরুদ্ধে আজকে থানায় ৩ টি অভিযোগ হয়েছে । তদন্ত করে সত্যতা পেলে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী কর্ম কর্তা প্রনব কুমার ঘোষ বলেন, চাল বিতঁরণের সময় চেয়ারম্যান উপস্থিত আমি জানতে পেয়ে চেয়ারম্যানকে ইউনিয়ন থেকে চলে যেতে বললে সে চলে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ