Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

একাত্তর টিভি’র শাকিল আহমেদের হাইকোর্টে জামিন

ধর্ষণ ও ভ্রুণ হত্যা মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

 সংবাদ পাঠিকা তৃণা ইসলামের দায়েরকৃত ধর্ষণ ও ভ্রুণ হত্যার মামলায় একাত্তর টিভির বার্তা প্রধান শাকিল আহমদকে অন্তর্বর্তীকালিন জামিন দিয়েছেন হাইকোর্ট। আবেদনের শুনানি শেষে গতকাল সোমবার বিচারপতি শেখ মো. জাকির হোসেন এবং বিচারপতি খিজির হায়াতের ভার্চুয়াল ডিভিশন বেঞ্চ এ জামিন মঞ্জুর করেন। শাকিল আহমেদের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মুরাদ রেজা। তৃণা ইসলামের পক্ষে শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট এম.সারোয়ার হোসেন।

এর আগে গত ৪ নভেম্বর তৃণা ইসলাম নামে ডাক্তার ও ‘দীপ্ত টিভি’র সংবাদ পাঠিকা তৃণা ইসলাম বাদী হয়ে গুলশান থানায় শাকিল আহমেদের বিরুদ্ধে মামলা দেন। এজাহারে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারা প্রয়োগ করা হয়। এজাহারে ডা. তৃণা ইসলাম বলেন, চাকরির জন্য সিভি দিতে গিয়ে একাত্তর টিভি’র হেড অব নিউজ শাকিল আহমেদের সঙ্গে আমার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে তার সঙ্গে ব্যক্তিগত একটি সম্পর্ক তৈরি হয়। সম্পর্কের এক পর্যায়ে শাকিল আমাকে বিয়ে করারও আশ্বাস দেন। এক পর্যায়ে আমি অন্ত:সত্ত্বা হয়ে পড়ি। পরে শাকিল কৌশলে আমার গর্ভপাত ঘটান। পরে শাকিল আর বিয়ে করতে রাজি না হওয়ায় তার বিরুদ্ধে ধর্ষণ,ভ্রুণ হত্যা ও প্রতারণার অভিযোগে মামলা করি। এদিকে শাকিল আহমেদের বিরুদ্ধে গুলশান থানায় দায়েরকৃত মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামি ২৩ নভেম্বর তারিখ ধার্য রয়েছে। গত ৫ নভেম্বর ঢাকার মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদের আদালত প্রতিবেদন দাখিলের জন্য গুলশান থানাকে নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ ও ভ্রুণ হত্যা মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ