Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আরজে নিরব ও রিপনের জামিন নামঞ্জুর

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

গুলশান থানার পৃথক দুই মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া এবং প্রতিষ্ঠানটির হেড অব সেলস অফিসার হুমায়ুন কবির ওরফে আরজে নিরবের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

গতকাল সোমবার ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবুবকর ছিদ্দিক এই আদেশ দেন। আদালতে আরজে নিরব এবং রিপনের পক্ষে দুই আইনজীবী মোর্শেদুজ্জামান এবং হায়দার তানভীরুজ্জামান জামিন শুনানি করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে আদেশ দেন। গত ১২ অক্টোবর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে ১৮ লাখ ১১ হাজার ৩২৩ টাকা আত্মসাতের অভিযোগে তানজিনা আফরিন ইথেন নামে এক গ্রাহক মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি গুলশান থানা পুলিশকে এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দেন।

অপরদিকে গত ১৮ অক্টোবর ৪৫ লাখ ৩৬ হাজার ৯২৯ টাকা আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলাটি করেন কাদের খান নামে অপর এক গ্রাহক। এছাড়াও বিভিন্ন থানায় কিউকমের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়। কয়েকটি মামলায় তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন আদালত। গত ৩ অক্টোবর গ্রেফতার করা হয় রিপন মিয়াকে। এরপর ৮ অক্টোবর আরজে নিরবকে রাজধানীর আদাবর এলাকা থেকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ