Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

প্রেমিকার জন্য মোটরসাইকেল কেনার অর্থ জোগাড় করতেই খুলনায় কলেজছাত্র খুন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ১১:৪৩ পিএম

মাত্র আট দিনের পরিচয়ে কলেজছাত্র আমিনুর রহমানের (২০) সঙ্গে ফয়সাল সরদারের বন্ধুত্ব। প্রেমিকার জন্য মোটরসাইকেল কিনতে অর্থের প্রয়োজনে আমিনুর রহমানকে অপহরণ। এরপর মুক্তিপণের দাবিতে হত্যার পর নদীতে তার লাশ ভাসিয়ে দেওয়া হয়। পুলিশের কাছে এমনই চাঞ্চল্যকর ঘটনার স্বীকারোক্তিমূলক বর্ণনা দিয়েছেন ফয়সাল সরদার (২২)।

খুলনার পাইকগাছা উপজেলায় আমিনুল ইসলাম (২১) নামে ওই কলেজ ছাত্রকে রোববার রাতে কুপিয়ে হত্যা করা হয়। হত্যার করার পর খুনি ফয়সাল সরদার (২২) নিহত কলেজ ছাত্রের পিতার কাছে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করে এবং দাবীকৃত টাকা পাইকগাছা সেতুর নিচে রাখতে বলে। আজ সকালে পাইকগাছা সেতুর নিচ থেকে টাকা নিতে এলে এলাকাবাসীর সহায়তায় ফয়সাল সরদারকে আটক করা হয়।

পাইকগাছা থানার ওসি জিয়াউর রহমান রাত ১১ টায় জানান, মৃতদেহ উদ্ধারে অভিযান চলছে। খুনি ফয়সালের সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

Show all comments
  • Parvez ৯ নভেম্বর, ২০২১, ৭:০৬ এএম says : 0
    eto poriskar ghotona. othoco bicar hote aro koyek bochor laghbe. in the meantime, emon ghotona aro koyekta ghotbe.
    Total Reply(0) Reply
  • Engr Abul Hossain ৯ নভেম্বর, ২০২১, ২:০২ পিএম says : 0
    This is extremely sorrowful, to kill a man in want of money. The Killer and the victim both are of tender aged. However , the accused should severely punished as a lesson for other. Parents should take in notice and highly careful on the movement of their young Boys and Girls. Engr Abul Hossain
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ