Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

চট্টগ্রাম টেক্সটাইল ইনস্টিটিউটে সংঘর্ষে আহত ১০ গ্রেফতার ১০

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১০:৫৪ এএম | আপডেট : ১২:১৫ পিএম, ৯ নভেম্বর, ২০২১

নগরীর বায়েজিদ থানা এলাকায় চট্টগ্রাম টেক্সটাইল ইনস্টিটিউটে ৭ম ও ৫ম পর্বের ছাত্রদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। সোমবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। এই ঘটনার পর মঙ্গলবার সকালে ছাত্রাবাসে তল্লাশি চালিয়ে বিপুল সংখ্যক দেশি অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয়েছে ১০ জনকে।
আহতরা হলেন- মো. ফজলে রাব্বি (১৭), মো. রাশেদুল ইসলাম (১৮), মো. ফয়েজ উদ্দিন (১৭), মোহাম্মদ উল্ল্যাহ আশরাফ সৌরভ (১৮), আশরাফুল ইসলাম আশিক (১৭), রাজিব হোসেন (১৮), অভিজিৎ দত্ত (১৮), পারভেজ হোসাইন (১৯), মো. মাইদুল হাসান (১৮) ও বাপ্পারাজ তালুকদার। আহতদের মধ্যে ফয়েজ উদ্দিন এবং মাইদুল হাসানের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। পুলিশ জানিয়েছে,
ইনস্টিটিউটের ৭ম পর্বের সিনিয়রদের ৫ পর্বের জুনিয়ররা সম্মান না করায় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে এ ঘটনার জেরে রাত ১টার দিকে ৫ম পর্বের জুনিয়ররা সিনিয়রদের ওপর হামলা চালায়। এতে ১০ জন আহত হলে, তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তারা চমেক হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি রয়েছে। বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, ছোট একটি বিষয় নিয়ে দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়। এতে কয়েকজন আহত হয়েছে। পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ক্যাম্পাসে পুলিশ মোতায়েন রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ