Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাগেরহাটে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী পালতক

জিজ্ঞাসাবাদের জন্য শাশুড়িসহ আটক ২

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০৬ পিএম

বাগেরহাটের ফকিরহাটে আরিফা বেগম (২০) নামের এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। সোমবার রাতে পারিবারিক কলহের জেরে ফকিরহাট উপজেলার শ্যামবাগাত এলাকায় আরিফার মায়ের ভাড়া বাসায় এই হত্যাকা-ের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহতের স্বামী খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটি এলাকার মোঃ ইউসুফের ছেলে মোহাম্মদ হেলাল (২৬) পলাতক রয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিততের শাশুড়ী লিপি বেগম (৪০), নিহতের সৎ মা জাহান বেগমকে(৩৫) আটক করেছে। নিহত আরিফা বেগম ফকিরহাট উপজেলার ধনপোতা এলাকার মোঃ আরিফ আলি সেখের মেয়ে। এঘটনায় নিহতের মা আমেনা বেগম বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছিল।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত আরিফা বেগমের ও তার স্বামী মোহাম্মদ হেলালের পিতার একাধিক বিয়ে রয়েছে। পাচ বছর পূর্বে প্রেমের সম্পর্কের সুত্র ধরে আরিফার সাথে মোহাম্মদ হেলালের বিয়ে হয়। তাদের সংসারে ১৩ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। সন্তান নিয়ে খুলনা শহরে একটি ভাড়া বাসায় থাকতেন। শুক্রবার পারিবারিক কলহের কারনে শিশু সন্তানকে নিয়ে শ্যামবাগাত এলাকায় তার মায়ের ভাড়া বাসায় আসে হত্যার স্বীকার আরিফা বেগম।
আরিফার মা আমেনা বেগম স্বামীর সাথে ছাড়াছাড়ির পর বাসা ভাড়া নিয়ে থাকতেন। তিনি শ্যামবাগাত এলাকায় জয় জুট মিলের শ্রমিকের কাজ করেন। রাতে ওই সময় তিনি মিলে কাজ করছিলেন। বাড়ি ফাঁকা থাকায় ওই বাড়িতে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে অভিযুক্ত মোহাম্মদ হেলাল।
বাগেরহাটের সহকারি পুলিশ সুপার (ফকিরহাট সার্কেল) মো: ছয়রুদ্দীন আহম্মেদ জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত মোহাম্মদ হেলাল পলাতক রয়েছে। হত্যার কারণ নির্ণয় নিহতের শাশুড়ি ও সৎমাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছে। অভিযুক্ত মোহাম্মদ হেলালকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ