Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চাঁদপুরে তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৪:২৩ পিএম

তেলসহ নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন করেছে গনফোরাম। ৯ নভেম্বর (মঙ্গলবার) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মূখে মানববন্ধনে সভাপতির বক্তব্য রাখেন গনফোরাম চাঁদপুর জেলা সভাপতি অ্যাড. সেলিম আকবর।

তিনি বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম মানুষ ক্রয় ক্ষমতার বাহিরে। তেলের দাম বৃদ্ধি হওয়ায় ভাড়া বৃদ্ধি হচ্ছে। সরকার আজ ব্যর্থতার পরিচয় দিচ্ছে। তিনি আরো বলেন, ডিজেলের দাম প্রত্যাহার করতে হবে। এই ডিজেলের দাম যদি না কমানো হয়, তাহলে বাসের ভাড়া, লঞ্চের ভাড়া কমবে না। নিত্য প্রয়োজনীয় দ্রব্য, ডিজেল এর দাম যদি না কমানো হয়, তাহলে জনগনকে সাথে নিয়ে আমরা আন্দোলনে নেমে পড়বো।
চাঁদপুর জেলা গনফোরামের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম (বাবুল) এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সহ-সম্পাদক মুক্তিযোদ্ধা বাসুদেব মজুমদার, কৃষি বিষয়ক সম্পাদক ডাঃ রেজাউল করিম খান, সদর থানা গনফোরাম সভাপতি মোঃ মহসিন মিয়াজী, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর, শহর গনফোরাম সভাপতি আবুল খায়ের, জেলা মহিলা গনফোরাম সভাপতি অ্যাড. জেছমিন আক্তার, হাইমচর উপজেলা গনফোরাম সভাপতি শাহজাহান রাড়ী, লক্ষিপুর ইউনিয়ন গনফোরাম সভাপতি নাজিম উদ্দিন, বিষ্ণপুর ইউনিয়ন গনফোরাম সভাপতি সোহেল বেপারী, জেলা গনফোরাম দপ্তর সম্পাদক রুহুল মতিন, জেলা মহিলা গনফোরামের সম্পাদিকা শিল্পি আক্তার, সদস্য মনোয়ারা বেগম, পৌর ওয়ার্ড গনফোরাম সভাপতি বিল্লাল হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ