Inqilab Logo

রোববার, ১৬ জানুয়ারী ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

নওগাঁয় জাপা প্রার্থীর ওপর হামলা : মুজিবুল হকের নিন্দা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৬:৩৪ পিএম

নওগাঁ সদর উপজেলার ৮ নম্বর হাসাইগাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. হাবিল মোল্লার ওপর সন্ত্রাসী হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু। আজ মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এ অভিযোগ করেন।

মুজিবুল হক চুন্নু বলেন, ‌লাঙ্গল প্রতীক বরাদ্দপ্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী হাবিল মোল্লার ওপরে বর্বরোচিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত ও জখম করেছে চিহ্নিত সন্ত্রাসীরা। এই ঘটনায় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর ভাগীনা মো. মিন্টুর নেতৃত্বে ১৫-১৬ জন জড়িত। প্রকৃত অপরাধীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি। এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত সোমবার দুপুর বেলা ১২টার দিকে নওগাঁ সদর উপজেলার ৮ নম্বর হাসাইগাড়ী ইউনিয়ন বাজারে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী হাবিল মোল্লা দলীয় কর্মী ও সমর্থকদের নিয়ে লাঙ্গল প্রতীকের ক্যাম্পিং করছিলেন। এ সময় পূর্বপরিকল্পিতভাবে ওত পেতে থাকা দুষ্কৃতকারীদের লাঠিচার্জে তিনি আহত হন। পরে স্থানীয় লোকজন ও জাতীয় পার্টির কর্মীরা তাকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যান।

এতে আরও বলা হয়, প্রার্থী হাবিল মোল্লা বর্তমানে নওগাঁ উপজেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। প্রার্থীর সঙ্গে থাকা জাতীয় পার্টির নারী কর্মীদেরও মারপিট ও লাঞ্ছিত করা হয়েছে। বিষয়টি নওগাঁ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা এবং মডেল থানার অফিসার্স ইনচার্জকে জানান প্রার্থীর স্ত্রী নাসরিন বেগম। কিন্তু পুলিশ প্রশাসন তেমন কোনও ভূমিকা রাখেনি। নির্বাচন কর্মকর্তাও নির্বিকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ