Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

চাটমোহরে চোরাই অটোভ্যান, ব্যাটারীসহ দুইজন গ্রেফতার

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৬:৪৬ পিএম

পাবনার চাটমোহরে চোরাই অটোভ্যান ও চার্জার ব্যাটারীসহ দুইজনকে গ্রেফতার থানা পুলিশ। মঙ্গলবার (৯ নভেম্বর) অভিযান চালিয়ে চোরাই অটোভ্যানের ফ্রেম, চার্জার ব্যাটারী, ব্যাটারীর মোটর ও ব্যাটারী পরিমাপক যন্ত্রসহ ২জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার মূলগ্রাম ইউনিয়নের ভবানীপুর গ্রামের গহের প্রাং এর ছেলে সাদ্দাম হোসেন (২৫) ও ডিবিগ্রাম ইউনিয়নের পাচুরিয়া গ্রামের তোরাব আলীর ছেলে জিয়ারুল হক জিয়া (৩৫)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্দ আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ উপজেলার ভবানীপুর গ্রামে সাদ্দাম হোসেনের বাড়িতে অভিযান চালায়। এসময় চোরাই অটোভ্যান ও ব্যাটারী ক্রেতা সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয়।

ওই বাড়ি থেকে ২টি অটোভ্যানের ফ্রেম, ২৭টি চার্জার ব্যাটারী, ২টি ব্যাটারী চার্জার, ২টি ব্যাটারীর মোটর ও ১টি ব্যাটারী পরিমাপক যন্ত্র উদ্ধার করা হয়। সাদ্দাম হোসেন তার বাড়িতে সকল অটোভ্যান ও ব্যাটারী খুলে নতুনভাবে বিক্রি করতো। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আনোয়ার হোসেন।

চাটমোহর থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন,এরা একটি সঙ্গবদ্ধ চোরাই দলের সদস্য। তারা পুলিশের পরিচয়ে বিভিন্নভাবে অটোভ্যান ছিনতাই করে থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ