Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ফতুল্লায় গার্মেন্টস শ্রমিককে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৭:২২ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগে মোজাম্মেল (২৯) নামক এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মোজামেল ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার তালদিঘি গ্রামপর মিরাজের পুত্র ও ফতুল্লা থানার দেওভোগ পাক্কা রোডস্থ খানকা গলির মনা সরদারের বাড়ীর ভাড়াটিয়া।

মঙ্গলবার (৯ নভেম্বর) ভোর রাতে তাকে দেওভোগ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে ধর্ষণের শিকার ঐ গার্মেন্টস কর্মী বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে গ্রেপ্তারকৃত মোজাম্মেলকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ্য করা হয়, বাদী ও গ্রেপ্তারকৃত মোজাম্মেল একই গার্মেন্টসে চাকুরী করেন। এরই সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তবে মোজাম্মেল বিবাহিত ছিলো এ বিষয়টি বাদীর নিকট গোপন রাখা হয়। পরবর্তীতে বাদী বিষয়টি জানতে পেরে সম্পর্ক ছিন্ন করে।

চলতি মাসের ৫ তারিখ বিকেল সাড়ে পাঁচটার দিকে মোজাম্মেল বাদীকে ভোলাইল থেকে কৌশলে জেলার বন্দর থানার বাবুপাড়াস্থ একটি বাসায় নিয়ে যায়। সেখানে তাকে একটি রুমে আটকে রেখে বাদীর ইচ্ছার বিরুদ্ধে রাত সাড়ে ৮ টার দিকে বাদীকে জোড় পূর্বক ধর্ষণ করে। পরে রাত সাড়ে এগারেটার দিকে বাদী কৌশলে সেখান থেকে পালিয়ে নিজ বাসায় চলে আসে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযুক্ত আসামী কে গ্রেপ্তার করা হয়েছে। মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ

১৭ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ