Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

আল ইসলাহ মহাসচিব মাওলানা মনোওর আলী সাহেবের রোগমুক্তি কামনায় মীলাদ ও দুআ মাহফিল অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৯:৫৩ পিএম | আপডেট : ১০:১৭ পিএম, ৯ নভেম্বর, ২০২১

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সম্মানিত মহাসচিব অধ্যক্ষ মাওলানা মুফতি এ.কে.এম মনোওর আলী সাহেব গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা এপোলো হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর আশু রোগমুক্তি কামনায় মীলাদ ও দুআ মাহফিল করেছে আনজুমানে আল ইসলাহ সিলেট জেলা ও মহানগর শাখা।

গতকাল (৮ নভেম্বর) সোমবার বাদ মাগরিব, হযরত শাহজালাল (র.) এর মাযার প্রাঙ্গণে জেলা সভাপতি অধ্যক্ষ মাওলানা আবু জাফর মুহাম্মদ নুমান’র সভাপতিত্বে ও মহানগরী সাধারণ সম্পাদক মাওলানা আজির উদ্দিন পাশার পরিচালনায় অনুষ্ঠিত মীলাদ ও দুআ মাহফিলে উপস্থিত ছিলেন আল ইসলাহর কেন্দ্রীয় নেতা অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম খান, সিলেট জেলার সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা শুয়াইবুর রহমান,

সাধারণ সম্পাদক মাওলানা ছালেহ আহমদ, সিলেট মহানগরীর সহ-সাধারণ সম্পাদক ও জকিগনজ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা আখতার হোসাইন জাহেদ, সাবেক কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ উসমান গণি, কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক সুলতান আহমদ,সিলেট জেলা আল ইসলাহর সহ-সাধারণ সম্পাদক মাওলানা ফয়জুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আব্দুর রউফ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আব্দুল মালিক, সিলেট মহানগরী তালামীযের সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান সাকের, জেলা আল ইসলাহ নেতা মাওলানা বদরুদ্দীন আল আমীন, মাওলানা শাব্বির আহমদ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ