Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ভক্তের ভালোবাসায় আবেগাপ্লুত পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ১১:১২ এএম

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির কাছে এক ভক্ত উপহার পাঠিয়েছেন সাথে একটি চিঠিও দিয়েছেন। যা পেয়ে বেশ আবেগাপ্লুত হয়েছেন সময়ের আলোচিত এই চিত্রনায়িকা। ভক্তের পাঠানো সেই চিঠি ফেসবুকেও শেয়ার করেছেন পরীমনি। প্রিয় নায়িকার কাছে পাঠানো ভক্তের চিঠি এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরছে।

ফেসবুকে চিঠিটি শেয়ার করে ক্যাপশনে পরীমনি লিখেছেন, ‘কখনো কখনো বোকা করে দেয় এসব আমাকে। প্রিয় প্রিয়া, তোমার এই ভালোবাসা যত্নে থাকবে খুব।’

পরীমনির ভক্ত চিঠিতে প্রিয় নায়িকাকে লিখেছেন, ‘শ্রদ্ধেয় প্রিয় পরী আপু, আপু আমার সালাম নিবেন। কেমন আছেন? আপু আমার নাম প্রিয়া। আমি আপনার সবচেয়ে বড় ভক্ত। আমি আপনাকে নিজের জীবনের থেকেও অনেক বেশি ভালোবাসি। আই লাভ ইউ। আপু আপনি যতদিন কারাগারে ছিলেন ততদিন আমি আমিষ খাইনি, শুধু ভর্তা-ভাত খেয়েছি। তারপর আমি বিছানায় ঘুমাইনি। ফ্লোরে ঘুমিয়েছি। আমি জানি কারাগারে আপনার কোনো সমস্যা বা অসুবিধা হয়নি, তবুও আপু আপনার জন্য অনেক দোয়া করেছি এবং করি, সারাজীবন করবো। আপু আমি আপনার জন্য নিজের জীবনটাও দিয়ে দিতে পারি। আপু ভালোবাসাটা…।’

জানা গেছে, পরীমনির এই ভক্তের নাম হচ্ছে প্রিয়া। এর আগেও এক ভক্ত পরীমনির বাসায় কয়েকটি পাখি উপহার পাঠিয়েছিলেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‌্যাব। এরপর মাদক আইনে পরীমনি’র বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এই মামলায় তিন দফায় সাত দিনের রিমান্ডেও নেওয়া হয় তাকে। বেশ কয়েকবার জামিন আবেদনের পরে ৩১ আগস্ট পরীমনিকে জামিন দেন আদালত। ১ সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পান তিনি। এরপর ২৬ অক্টোবর আদালতে আত্মসমর্পণ করে মাদক মামলায় স্থায়ী জামিন পান।

এদিকে, গত ২৪ অক্টোবর ছিল পরীমনির জন্মদিন। প্রতি বছর বেশ জমকালো আয়োজনে দিনটি উদযাপন করেন তিনি। এবারও তার ব্যতিক্রম হয়নি। পরীমনি বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল জন্মদিনের মূল মঞ্চটি। সেই রাতে বিমানবালার বেশে ককপিটে আসেন পরীমনি। কেক কেটে, নেচে-গেয়ে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে আনন্দ ভাগ করে নেন তিনি। কিন্তু লুঙ্গি পরে বিতর্কের জন্ম দেন এই সময়ের আলোচিত চিত্রনায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ