Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে নৌকার এক সমর্থকের উপর প্রতিপক্ষের হামলা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ৪:০৪ পিএম

নির্বাচনী সহিংসতার ঘটনা ঘটেছে সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের ইসলামগঞ্জ এলাকায়। আওয়ামী লীগের নৌকা প্রতীকের এক সমর্থককে ব্যাপক মারধর করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। এ ঘটনা ঘটে গত রাত ১টার দিকে । এদিকে, নৌকা প্রতীকের প্রচারণায় থাকা একটি সিএনজি অটোরিকশা করা হয়েছে ভাঙচুর একই এলাকায়। আহত সুরুজ আলীকে (৫৫) ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওবায়দুল্লাহ ইসহাকের সমর্থক তিনি ।

জানা গেছে, নৌকা প্রতীকের প্রচারণা শেষে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে বাড়ি ফিরছিলেন সুরুজ আলী। পথিমধ্যে ইসলামগঞ্জ এলাকায় কয়েকজন লোক লাঠি দিয়ে মারধর করে তাকে। নৌকা প্রতীকের প্রার্থীর অভিযোগ, ভোটের মাঠ দখল করতে এই হামলা করেছে প্রতিপক্ষ। জালালাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ওবায়দুল্লাহ ইসহাক বলেন, ‘ আহত সুরুজ আলী প্রার্থী হিসেবে আমার প্রস্তাবকারী। বেশ কয়েকজন দুর্বৃত্ত সুরুজ আলীর ওপর হামলা চালায়। চিকিৎসার্থে হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।’ গত মধ্যরাতে ওই এলাকায় নৌকার প্রচারণায় থাকা একটি সিএনজি অটোরিকশা ভাঙচুর করা হয়েছে বলেও দাবি করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী।
জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা খান বলেন, ‘ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।’
প্রসঙ্গত, একই ইউনিয়নের আলীনগরে গেল গত ২৩ অক্টোবর নির্বাচনী সহিংসতায় খুনের ঘটনা ঘটে। ইউপি সদস্য প্রার্থী গোলাম রব্বানী বতই ও আব্দুল হামিদের সমর্থকদের মধ্যে ওই সহিংসতায় ছুরিকাঘাতে নিহত হন আলা উদ্দিন নামের একজন। সিলেটে নৌকার এক সমর্থকের উপর প্রতিপক্ষের হামলা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মারধর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ