Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

র‌্যাবের অভিযানে আটক ভুয়া ‘পুলিশ’

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ৪:১৪ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পূর্ব নিমাইকাশরী এলাকা থেকে মো. জাহিদুল ইসলাম সবুজ নামের এক ভুয়া ‘পুলিশ কর্মকর্তাকে’ আটক করেছে র‌্যাব। আটক হওয়া সবুজ ওই এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে।
মঙ্গলবার (৯ নভেম্বর) দিনগত রাতে র‌্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোমবার (৮ নভেম্বর) দুপুর ৩টার দিকে সবুজকে আটক করা হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আটক ব্যক্তি নিজেকে নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় কর্মরত ‘এসআই সজিব’ হিসেবে পরিচয় দিতো।প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে, নিজেকে ‘পুলিশ কর্মকর্তা’ প্রমাণের জন্য পুলিশের পোশাক পরে ছবি তুলতো।
এছাড়া ‘পুলিশ’ লেখা বুলেটপ্রুফ জ্যাকেট ও ওয়াকিটকি সেট নিয়ে নানা ভঙ্গিমায় ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করতো।নিজেকে ‘পুলিশ কর্মকর্তা’ পরিচয় দিয়ে একাধিক নারীর সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে ব্ল্যাকমেইল করার জন্য মোবাইলে তাদের স্পর্শকাতর ছবি ধারণ করতো বলেও প্রাথমিক তদন্তে জানা গেছে।
ওই বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, মুঠোফোনে বিভিন্ন ব্যক্তিকে ‘এসআই সজিব’ পরিচয় দিয়ে নানা প্রকার হুমকি দিতো।এমন বেশকিছু কল রেকর্ড র‌্যাব উদ্ধার করেছে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।#

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুয়া ‘পুলিশ’
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ