Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

সাতক্ষীরা ও ময়মনসিংহে আলাদা সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।

সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটায় আলাদা সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক ও পথচারীসহ দুজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো একজন। গতকাল সকালে পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজের কাছে দুটি দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল চালক ইঞ্জিনভ্যানকে পাশ কাটাতে গিয়ে পথচারী পাটকেলঘাটা হারুন অর রশিদ কলেজের চতুর্থ শ্রেণির কর্মচারী আব্দুল আলিম (৩৮) কে ধাক্কা দিলে চালকসহ দুজন মারাত্মক আহত হয়। এ সময় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে পাটকেলঘাটা পপুলার ক্লিনিকে ভর্তি করে। মোটরসাইকেল চালক যুগিপুকুরিয়া গ্রামের শাহজাহান গাজীর পুত্র আব্দুল্লাহ গাজীর (৩৫) অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়।
এদিকে, সকাল ১১ টার দিকে পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের কাছে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় তালার গণডাঙ্গা গ্রামের হাজারী লাল হালদারের ছেলে সুবাস হালদার (৭০) আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাটকেলঘাটা স্বাগতা ক্লিনিকে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তার মৃত্যু হয়
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের নান্দাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় আব্দুল কাইয়ুম (২৮) নামের এক যুকব নিহত হয়েছে। গত মঙ্গলবার রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের জামতলা কাওয়াগাতি বাজারে ওই দুর্ঘটনাটি ঘটে। নিহত আব্দুল কাইয়ুম উপজেলার রাজগাতি ইউনিয়নের বনাটি গ্রামের মৃত আব্দুর রহিমের পুত্র। নান্দাইল হাইওয়ে থানার ওসি মাসুদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায় নিহত ৩

১২ নভেম্বর, ২০২১
১১ নভেম্বর, ২০২১
২৫ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ