Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ঝালকাঠি উপজেলা চেয়ারম্যানকে দুদকের তলবি নোটিশ স্থগিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

ঝালকাঠি সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমানকে দেয়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) তলবি নোটিশ স্থগিত করেছেন হাইকোর্ট। আবেদনের শুনানি শেষে গতকাল বুধবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার এবং বিচারপতি এসএম মজিবুর রহমানের ভার্চুয়াল ডিভিশন বেঞ্চ এ আদেশ দেন। খান আরিফের পক্ষে শুনানি করেন সিনিয়র অ্যাডভোকেট এএফ হাসান আরিফ। দুদকের পক্ষে শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট আসিফ হাসান। সরকারের পক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিনউদ্দিন মানিক।
এএফ হাসান আরিফ জানান, জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন অভিযোগের অনুসন্ধান প্রক্রিয়ায় খান আরিফকে তলবি নোটিশ দেন দুদকের উপ-সহকারি পরিচালক শাহজাহান মিরাজ। ১০ অক্টোবর দেয়া নোটিশে ৩১ অক্টোবর তাকে হাজির হতে বলা হয়। ২৪ অক্টোবর নোটিশ চ্যালেঞ্জ করেন খান আরিফ। শুনানি শেষে আদালত নোটিশের কার্যকরিতা ৩ মাসের জন্য স্থগিত ঘোষণা করেন। একই সঙ্গে নোটিশটি কেন বেআইনি ঘোষণা করা হবে না-এই মর্মে রুল জারি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২০ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ