Inqilab Logo

রোববার, ১৬ জানুয়ারী ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বান্দরবান জেলা পর্যটনের জন্য একটি সম্ভাবনাময়ী স্থান : চট্টগ্রামের বিভাগীয় কমিশনার

বান্দরবান থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৪:৫৭ পিএম

বান্দরবান হচ্ছে পর্যটনের জন্য একটি অপার সম্ভাবনাময় জায়গা। এখানকার প্রতিটি পাহাড় আর চারদিকের মনমাতানো অপরুপ দৃশ্য অতুলনীয়।

আজ দুপুরে বান্দরবান পর্যটন কেন্দ্র নীলাচলে বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজির পরিকল্পনা ও বাস্তবায়নে মসজিদের সংস্কার কাজের উদ্বোধন ও নীহারিকা পয়েন্টের চলমান কাজ পরিদর্শন কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, এখানকার প্রতিটি জায়গাই হচ্ছে পর্যটন কেন্দ্রের জন্য উপযুক্ত স্থান। এসময় তিনি সকলকে পর্যটন কেন্দ্রকে সকলের জন্য আকষর্ণীয় করে তোলার আহবান জানান।

পরে তিনি নীলাচলে ভি আই পি কটেজ ও ট্রি হাউজ পরিদর্শন করেন।

এসময় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ লুৎফুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাদেক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহমেদসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।
এর আগে সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে বান্দরবান শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে
শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো.কামরুল হাসান এনডিসি প্রধানমন্ত্রীর দেয়া ২শত গরীব ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল প্রদান করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমি পারভীন তিবরীজি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ