Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

নাটোরের সিংড়ার ডাহিয়া ইউনিয়নের কাউয়াটিকরী গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ১৭ বাড়ি পুড়ে ছাই

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৫:৪৭ পিএম

নাটোরের সিংড়ার ডাহিয়া ইউনিয়নের কাউয়াটিকরী গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ১৭ বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। নাটোরের সিংড়া উপজেলার ২ নং ডাহিয়া ইউনিয়নের কাউয়াটিকরী গ্রামে বুধবার দিবাগত রাত ২ টায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৭০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। রাতেই ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের সাথে দেখা করেন ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এম আবুল কালাম এবং স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য শারফুল ইসলাম সেন্টু।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত ১ টায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে প্রথম আগুনের সুত্রপাত ঘটে পরে তা বসতবাড়িতে ছড়িয়ে পড়ে। এসময় গৃহস্থালি বাড়িতে চাষাবাদ কাজে মজুদ করা ডিজেল তেলের ব্যারেল ও গ্যাস সিলিন্ডারে আগুন লাগলে দ্রুত ভয়াবহ রুপ নেয়। পরে কাউয়াটিকরী গ্রামবাসী ও পাশের গ্রামের মানুষ ছুটে এসে আগুন নেভায়। প্রায় ২ ঘন্টা ব্যাপী এই অগ্নিকান্ডে কাউয়াটিকরী গ্রামের জাফর মন্ডল, শরিফুল মন্ডল, জেহেল মন্ডল, আবেদ মন্ডল, সোহাগ আলী সহ ১৭ বাড়ি পুরে ছাই হয়ে যায়। গৃহস্থালির এসব বাড়িতে থাকা নগদ, টাকা, গহনা, ঘরের টিন সহ সংসারের আসবাবপত্র পুড়ে যায়। এতে প্রায় ৭০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানান।
তবে এর মধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছেন জাফর মন্ডল। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ