Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

১. ইটারনাল্স
২. ডিউন
৩. নো টাইম টু ডাই
৪. ভেনম : লেট দেয়ার বি কার্নেজ
৫. রন’স গন রং
ইটারনালস
ক্লোয়ি ঝাও পরিচালিত এপিক সুপারহিরো ফিল্ম। ‘সংস মাই ব্রাদার্স টট মি’ (২০১৫), ‘দ্য রাইডার’ (২০১৭) ‘নোমাডল্যান্ড’ (২০২০) ঝাও পরিচালিত ফিল্ম। ‘ইটার্নালস’ মারভেল সিনেমাটিক ইউনিভার্সের ২৬তম ফিল্ম।
আরিশেম (ভয়েস : ডেভিড কে) নামের এক শক্তিশালী সেলেসসিয়াল সত্তা ৭০০০ বছর আগে ডেভিয়ান্ট নামে এক শক্তিধর অশুভ দলে হাত থেকে মহবিশ্বকে রক্ষার জন্য ১০জনের এক অতিক্ষমতাধর দলকে তৈরি করে, যাদের নাম দেয়া হয় ইটার্নালস। এদের নেত্রী হল এজাক (সালমা হায়েক), দলের অন্য সদস্যরা- সার্সি (জেমা চ্যান), ইকারিস (রিচার্ড ম্যাডেন), থেনা (অ্যাঞ্জেলিনা জোলি), কিঙ্গো (কুমেল নানজিয়ানি), স্প্রাইট (লিয়া ম্যাকহিউ), ফ্যাস্টোস (ব্রায়ান টাইরি হেনরি), মাকারি (লরেন রিডলফ), ড্রুইগ (ব্যারি কিওগান) এবং গিলগামেশ (ডন লি)। তাদের দেখতে সাধারণ মানুষের মত মনে হলেও প্রত্যেকের রয়েছে ভিন্ন ভিন্ন ধরণের ক্ষমতা, শক্তি, অলৌকিক ক্ষমতা, কৌশল। ইটারনালরা মানব ইতিহাসের প্রথম থেকেই মানুষের সঙ্গে পৃথিবীর বিভিন্ন অংশে অবস্থান করে এসেছে। তারা মানুষের মতই বাস করে শুধু ডেভিয়ান্টদের কোনও হুমকি থাকলেই নিজ রূপে আত্মপ্রকাশ করে। ইটারনালরা অন্য কোনও কাজে জড়াতে পারে না বলে তাদের নিজেদের মধ্যেই দ্বন্দ্ব বেঁধে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

১৪ জানুয়ারি, ২০২২
১০ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
১২ নভেম্বর, ২০২১
৫ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন