Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

‘কুরআন ও হাদীসের আলোকে ২৪ ঘণ্টার সুন্নাতী আমল নেকী আর নেকী

| প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

‘কুরআন ও হাদীসের আলোকে ২৪ ঘণ্টার সুন্নাতী আমল নেকী আর নেকী’ একটি জরুরি দীনি কিতাব। মুসলমানদের জীবনে দুনিয়াবী সঞ্চয় যতটা না জরুরি তার চেয়ে কোটিগুণ জরুরি হচ্ছে পরকালিন সঞ্চয়। পরকালে দুনিয়ার ধন সম্পদ, টাকা পয়সার কোনো মূল্য থাকবে না। যেখানে মূল্য হবে নেকীর। এক একটি নেকীর জন্য মানুষ হাহুতাশ করতে থাকবে। ঈমানদারদের জন্য দুনিয়ায় সবচেয়ে আকর্ষণীয় ও মূল্যবান বিষয় হচ্ছে নেকী বা সওয়াব।
কুরআন ও সুন্নাহর আলোকে ২৪ ঘণ্টার সুন্নাতী আমল নেকী আর নেকী বইয়ে সর্বোচ্চ পরিমাণ নেকী অর্জনের বাছাই করা আমলগুলো নির্দেশ করা হয়েছে। মহান আল্লাহ রাব্বুল আলামীন বলেছেন, যারা আল্লাহকে ভালোবাসতে চাও, তারা আল্লাহর রাসূল (সা.) কে অনুসরণ কর, ফলে আল্লাহ তায়ালা নিজেই তোমাদের ভালোবাসবেন। তোমাদের গোনাহগুলো মাফ করে দিবেন। আল্লাহ অধিক ক্ষমাশীল ও দয়ালু। রাসূল (সা.) এর মাঝে রয়েছে উত্তম আদর্শ। রাসূলুল্লাহ (সা.) এর সুন্নাতই হচ্ছে জান্নাতের পথ। ঈমানদারের জীবনের প্রতিটি দিন প্রতিটি ক্ষণ প্রতিটি মুহূর্তে রয়েছে পবিত্র সুন্নতের আলোকময় আমল। মুমিনের ২৪ ঘণ্টার জিন্দেগি সুন্নতের আলোকে পরিচালনার জন্য প্রয়োজনীয় প্রতিটি সুন্নত বিভিন্ন কিতাবাদি থেকে সংকলিত করে এই মূল্যবান পুস্তকটি তৈরি করা হয়েছে।
এছাড়াও এই সংকলকের আরো কিছু বই বাজারে রয়েছে। যেমন, কুরআন হাদীসের আলোকে শয়তান কখন ধোঁকা দেয় এবং জাহান্নামের শাস্তি ও জান্নাতের নেয়ামত, জান্নাত লাভের সহজ আমল। নিজে পড়ার জন্য, পরিবারের সবাইকে পড়াবার জন্য কিংবা প্রিয়জনদের উপহার দেওয়ার জন্য এ ধরনের দীনি বইয়ের চেয়ে উত্তম আর কী হতে পারে?
এই সংকলকের বইগুলো বেশি পরিমাণে সংগ্রহ করে আপনি সওয়াবের নিয়্যতে বিতরণও করতে পারেন। সবগুলো কিতাবের জন্য যোগাযোগ :
মোহাম্মদ আব্দুল কাদের
ফোন : ০১৮১৯৪১২৮৬১



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুরআন ও হাদীস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ