Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী উন্নয়ন, অগ্রগতি ও শান্তির পথে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন- গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৯:২৬ পিএম

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন, অগ্রগতি ও শান্তির পথে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। যুবলীগের প্রত্যেক নেতাকর্মীকে এতে সামিল হয়ে কাজ করতে হবে। তিনি তারাকান্দার বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে আরও বলেন, আমার পিতা মরহুম এম শামছুল হকের কল্যাণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তারাকান্দার যে কোন উন্নয়ন প্রকল্প অনুমোদন দিতে কুণ্ঠাবোধ করেননা। ইতোমধ্যে তারাকান্দার গ্রামীণ অবকাঠামো সহ সকল ক্ষেত্রে অনেক উন্নয়ন সাধিত হয়েছে। তারাকান্দায় দুটি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করা হয়েছে। ২৬৫ কি.মি গ্রামীণ কাঁচা সড়ক পাকাকরণ করা হয়েছে।তারাকান্দায় হবে একটি বিভাগীয় দক্ষতা প্রশিক্ষণ কেন্দ্র, যুব ভবন (বিনোদন কেন্দ্র), এতিম প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্র, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি), টেক্সটাইল ইন্সটিটিউট সহ আরও কতক প্রকল্প। এর মধ্যেই জমি অধিগ্রহণ করা হয়েছে। আপনারা আপনাদের জমি দিয়েছেন। আমি তারাকান্দার উন্নয়নে সকলের সহযোগীতা চাই।

যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে বৃহস্পতিবার বিকালে ময়মনসিংহের তারাকান্দায় উপজেলা যুবলীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ময়মনসিংহের তারাকান্দায় আওয়ামী লীগের প্রার্থীতা প্রশ্নে দলীয় নেতাকর্মীদের কেন্দ্রীয় সিদ্ধান্তের পক্ষে কাজ করার আহ্বান জানিয়ে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, দলের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। সকলেই দলীয় সিদ্ধান্তের পক্ষে কাজ করবেন।

তারাকান্দা উপজেলা যুবলীগের আহ্বায়ক আ: মান্নানের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক বিপ্লব চৌধুরীর সঞ্চালনায় ঐতিহাসিক কড়ইতলায় শামছুল হক স্মৃতি মঞ্চে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মাঝে আরও উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক, ভাইস-চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার, সহ-সভাপতি মেজবাহ উল আলম রুবেল চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক শামসুল আলম রাজু, আজাহারুল ইসলাম সরকার, যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন বিকাশ সরকারসহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপূর্ত প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ