Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মির্জাগঞ্জে নৌকার প্রার্থীর কর্মীদের উপর হামলার অভিযোগ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৯:৩৮ পিএম

মির্জাগঞ্জের মজিদবাড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ-মনোনীত নৌকার প্রার্থীর সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে। ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. শহিদুল্লাহ শানুর কর্মী-সমর্থকেরা এ হামলা করেছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় শহিদুল্লাহ শানু (৫৮), কুদ্দুস মল্লিক(৫০), জুয়েল মোল্ল(৩০), কবির মোল্লা(৫৫), নবীন মোল্লা(৩৭), মামুন মোল্লা(৩৩), মাহবুব বিশ্বাস(৪০), চুন্ন মোল্লা(৫০), হাবিল মোল্লা(৪৩), সবুজ মোল্লা(৩২), হাবিব মল্লিক(৫২), ফোরকান মোল্লা(৫৫), সেলিম মোল্লা(৫৩), মোশারেফ হোসেন(৫০), জাহাঙ্গির বিশ্বাস(৪৭) নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেন আওয়ামী লীগ-মনোনীত নৌকার প্রার্থী মো: গোলাম সরওয়ার কিচলুর ছেলে মো: দীপু আহমেদ আরিফ।

অভিযোগ থেকে জানা যায়, ইউপি নির্বাচনে মো. শহিদুল্লাহ শানু স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। নৌকার প্রার্থীর সমর্থকদের দেখলে অভিযুক্তরা বিভিন্ন সময় উস্কানি মূলক আচরণ করতেন। আজ সকাল ৮ টার সময় স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহর বাড়ির সামনে পাগলা বাজারে গিয়ে আরিফ প্রতিবাদ করলে অভিযুক্তরা দেশীয় অস্ত্র নিয়ে তাকে ধাওয়া করলে স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল ত্যাগ করে সে। পরে সকাল ১১ টায় নৌকার প্রার্থীর সমর্থকরা আয়লা বাজার থেকে পাগলা বাজারে আসলে তাদেরকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে তারা। আহত মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ শানু বলেন, এ ধরনের কোন ঘটনা ঘটেনাই। অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন তালুকদার বলেন, উভয় পক্ষের অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ